• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

নতুন নেতৃত্ব পেল বশেমুরবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশন


বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৬:৫৬ পিএম
নতুন নেতৃত্ব পেল বশেমুরবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশন
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন উপপরীক্ষা নিয়ন্ত্রক মেকাইল ইসলাম। কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সেকশন অফিসার এইচএম রহমত উল্লাহ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ নাছিরুল ইসলাম, নির্বাচন কমিশনার খান মোহাম্মদ আলী ও ইমরুল বিশ্বাস কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংগঠনটির অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি ফারজানা ইসলাম ও শেখ মশিকুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম মাহাবুবুল হাসান ও মোহাম্মদ আবুল কাশেম, অর্থ সম্পাদক আতিয়ার রাসুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল মুমিত, দপ্তর সম্পাদক ফাহাদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিঠুন টিকাদার নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্যদের মধ্যে নির্বাচিত হয়েছেন শরাফত খান, তরিকুল ইসলাম, মো. আব্দুল কাদের শাকিল, মো. তারেকুর রহমান ও তৌকির আহমেদ চৌধুরী। আগামী দুই বছরের জন্য তারা দায়িত্ব পালন করবেন।

এর আগে গত ১১ মার্চ মনোনয়নপত্র বিতরণ ও ১২ মার্চ মনোনয়নপত্র জমা নেওয়া হয়। আগামী ২০ মার্চ এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বৃহস্পতিবার চূড়ান্ত তালিকা প্রকাশ করার সময়ে প্রতিটি পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় সংগঠনের সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন প্রধান নির্বাচন মোহাম্মদ নাছিরুল ইসলাম।

এ বিষয়ে নব নির্বাচিত সভাপতি মো. মেকাইল ইসলাম বলেন, “আমার সংগঠনের কাছ থেকে কোনো চাওয়া-পাওয়ার নাই। আমি কর্মকর্তাদের স্বার্থে কাজ করে যাব। বিশ্ববিদ্যালয় যেন সুষ্ঠু প্রশাসনিক কার্যক্রমে এগিয়ে যায়, সে বিষয়ে আমার সর্বাধিক খেয়াল থাকবে।”

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!