• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

জাবিতে যশোর জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে আসিফ-মেহেদী


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৩, ০২:৫৪ পিএম
জাবিতে যশোর জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে আসিফ-মেহেদী

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত যশোর জেলার শিক্ষার্থীদের প্লাটফর্ম যশোর জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী আসিফ হোসাইন আকাশ এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন একই ব্যাচের ইতিহাস বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান।

শনিবার (৯ সেপ্টেম্বর)  সাবেক ফরিদুন্নবী সুরুজ ও সাধারণ সম্পাদক নুসরাত সুলতানা শিমু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন এই কমিটিতে সহসভাপতি হিসেবে রয়েছেন অনন্যা রয়, সাকিব ইকবাল শোভন, মারিয়া হাইদার শান্তা, আশরাফুল ইসলাম, আফসিন সুলতানা অ্যামি, মুস্তাহিদুর রহমান, সাইদুজ্জামান সিধু। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন শরিফুল ইসলাম ইমন, ফরহাদ হোসেন, ফারিহা তুনজি, মেহেদি হাসান ইমন, ইফতে সাকিব তন্ময়, আসাদুজ্জামান নূর এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন, সৌমিক সরকার, সাবরিনা সুলতানা সুরতী, মাহফুজ রুহিন, মো. মিনহাজ উদ্দিন, সামিউল সাকিব, ফারিয়া হোসাইন লাবন্য, শুভ্রা রায়, মুনতাহা, জাকারিয়া, আশিকুর রহমান।

এছাড়া কমিটিতে কোষাধ্যক্ষ ইমরান হোসেন, দপ্তর সম্পাদক তাজমুল হোসেন, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংস্কৃতিক সম্পাদক আকাশ কুমার বিশ্বাস, ক্রিড়া সম্পাদক হেদায়েত রহমান, আইন বিষয়ক সম্পাদক ইসরাত জাহান গোধূলি, ধর্ম সম্পাদক মাসুম, ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক শরিফ, ছাত্রী বিষয়ক সম্পাদক অদিতি, গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তানজিম, তথ্য ও গবেষণা সম্পাদক রাকিন রহমান, পরিবেশ বিষয়ক সম্পাদক রাহাত, বিজ্ঞান বিষয়ক সম্পাদক তানিয়া, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক হুমাইর সিদ্দিকা,আপ্যায়ন বিষয়ক সম্পাদক আফরিন আফরোজ মিম্মা, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হিসেবে আল আসিফ মনোনীত হয়েছেন।

এছাড়া জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত যশোর জেলার ২০২১-২২ শিক্ষাবর্ষের (৫১ ব্যাচ) সকল শিক্ষার্থীদের এই কমিটির সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। 

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!