• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ইবির নাটোর জেলা সমিতির পুনর্মিলনী অনুষ্ঠিত


ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০৫:৪৩ পিএম
ইবির নাটোর জেলা সমিতির পুনর্মিলনী অনুষ্ঠিত
নাটোর জেলা ছাত্র কল্যাণ সমিতির পুনর্মিলনী অনুষ্ঠান। ছবি : সংবাদ প্রকাশ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নাটোর জেলা ছাত্র কল্যাণ সমিতির পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় টিএসসির ১১৬নং কক্ষে এর আয়োজন করা হয়। এতে নবীনদের ফুল দিয়ে বরণ ও প্রবীণদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সংগঠনটির সভাপতি মোহাম্মদ জিহাদ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. রুহুল কে এম সালেহ।

বিশেষ অতিথি ছিলেন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. শাহাবুল আলম, অধ্যাপক ড. আব্দুল বারী, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. এ টি এম মিজানুর রহমান এবং মার্কেটিং বিভাগের প্রভাষক আলাল উদ্দিন।

এসময় সংগঠনটির অর্ধশতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন সমাজ কল্যাণ বিভাগের ২০১৯-২০  শিক্ষাবর্ষের শিক্ষার্থী তামান্না ইয়াসমিন বৃষ্টি ও উন্নয়ন অধ্যয়ন বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী নুর আলম।

প্রধান অতিথির বক্তব্যে ড. রুহুল কে এম সালেহ বলেন, “পড়াশোনার পাশাপাশি নৈতিকতায় যেন নাটোরের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের সেরা হয়। পারস্পরিক হৃদ্যতা, ভ্রাতৃত্ব, ভালোবাসা বাড়ে বৃদ্ধিতে জেলা সমিতির কার্যক্রমে সকলকে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। ভবিষ্যতের কর্মমুখী জীবনে এটি অনেক সহায়ক হবে।”

এসময় তিনি নবীনদের আর্থিক, হলকেন্দ্রিক, অ্যাকাডেমিক ইত্যাদি সকল ধরনের সমস্যায় পাশে থাকার আশ্বাস দেন ড. রুহুল কে এম সালে।

শেষে নাটোর জেলা কল্যাণ সমিতির শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক মঞ্চ অনুষ্ঠিত হয়।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!