• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১, ১০ মুহররম ১৪৪৫

গোসলের ভিডিও ধারণ, থানায় জিডি ইবি ছাত্রীর


ইবি প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২২, ০৯:২১ পিএম
গোসলের ভিডিও ধারণ, থানায় জিডি ইবি ছাত্রীর

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক ছাত্রীর গোসলের আপত্তিকর ভিডিও ধারণ করার অভিযোগ উঠেছে। সোমবার (২৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া বাজারের একটি ভাড়া বাড়িতে এই ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী ছাত্রী বিশ্ববিদ্যালয় প্রক্টর বরাবর লিখিত অভিযোগ ও শৈলকুপা থানায় জিডি করেছেন।

ভুক্তভোগী সূত্রে, শেখপাড়া বাজারের ইসলামী ব্যাংক সংলগ্ন একটি ভাড়া বাড়িতে দীর্ঘদিন ধরে অবস্থান করছেন ওই ইবি ছাত্রী। সোমবার  আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে টিন শেডের বাথরুমে গোসল করার সময় চুপিচুপি আপত্তিকর ভিডিও ধারণ করেন স্থানীয় এক ছেলে। কোনো কিছুর ওপরে উঠে ওই বাথরুমের বাইরে থেকে গোসলের ভিডিও ধারণ করা হয় বলে অভিযোগ ভুক্তভোগীর। ভিডিও ধারণের বিষয়টি টের পেয়ে চিৎকার শুরু করলে পালিয়ে যায় ওই যুবক।

ভূক্তভোগী বলেন, “এ রকম পরিস্থিতিতে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আপত্তিকর ভিডিওটি উদ্ধার ও আমার নিরাপত্তা বিধানে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি এবং ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।”

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, “ভুক্তভোগীর লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ অনুযায়ী আমরা শৈলকুপার ওসিকে অবগত করেছি এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য বলা হয়েছে।”

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, “বিষয়টি আমরা শুনেছি। ভুক্তভোগী ছাত্রী থানায় জিডি করেছেন। বিষয়টি অনুসন্ধানে আমরা তদন্তে নেমেছি।”

Link copied!