• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ল্যাব কুবি শাখার যাত্রা শুরু


কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০৯:০১ পিএম
ল্যাব কুবি শাখার যাত্রা শুরু

‘ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) এর কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার প্রথম কমিটি গঠন করা হয়েছে। 

মঙ্গলবার (৩ আগস্ট ) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মো. শরিফুল হক তুমুল এবং সাধারণ সম্পাদক হাসনাত জাহান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, কুবি শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়টির ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আইন বিভাগের শিক্ষার্থী লিটন কুমার দেব এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন একই  শিক্ষাবর্ষের শিক্ষার্থী দেবপ্রকাশ চক্রবর্তী। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি- মো. আরিফ আহমেদ, সহ সভাপতি- সাব্রী সাবেরীন গালিব, ফাতেমা আক্তার, রায়া ভট্টাচার্য, মো. কামরুল হাসান, মিঠুন খান, যুগ্ম সাধারণ সম্পাদক -দেবব্রত রায় চৌধুরী, মো. আরাফাত হোসাইন, সজীব মণ্ডল, মো. নূর আলম, সাংগঠনিক সম্পাদক রাকিব সিকদার, ধ্রুব বিশ্বাস, আবদুল্লাহ আল সিফাত, দপ্তর সম্পাদক আবু সিদ্দিক ওসমানি রাকিব, প্রচার সম্পাদক মো. বায়েজিদুল ইসলাম, অর্থ সম্পাদক ওমর ফারুক।

ফাইট ফর রাইট অ্যান্ড ফাইট ফর জাস্টিস স্লোগানকে ধারণ করে পথচলা ‘ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ এই কমিটির মাধ্যমেই কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে। নবগঠিত কমিটি আগামী একবছর দায়িত্ব পালন করবে।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!