• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

ফেনীতে অবরোধের সমর্থনে যুবদলের বিক্ষোভ


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩, ০৫:৫৯ পিএম
ফেনীতে অবরোধের সমর্থনে যুবদলের বিক্ষোভ

চতুর্থ দফায় বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থন এবং জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকারের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন নেতাকর্মীরা।

সোমবার (১৩ নভেম্বর) শহরের ইসলাম রোডে বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে শহীদ শহীদুল্লা কায়সার সড়কের পুলিশ ফাঁড়ি হয়ে ভুঁইয়া বাড়ির সামনে গিয়ে শেষ হয়।

ফেনী সদর উপজেলা যুবদলের সহসভাপতি গিয়াস উদ্দিন খন্দকার ও পৌর যুবদলের আহ্বায়ক জাহিদ হোসেন বাবুলুর মিছিলের নেতৃত্ব দেন।

মিছিলে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন, জেলা যুবদলের দপ্তর সম্পাদক আল ইমরান, ফেনী পৌর যুবদলের সদস্য সচিব নিজাম উদ্দিন সোহাগ, ফেনী সদর উপজেলা যুবদলের সদস্য সচিব শাহাদাত হোসেন, যুগ্ম-আহ্বায়ক ফরিদুল ইসলাম রাহাত, পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক শরীফুল ইসলাম রাসেল, সাইদুল ইসলাম সাইদ, সদস্য তাহের মিয়াজী, ফেনী সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নজরুল ইসলাম, সোনাগাজী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নূর আলম সোহাগসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত শনিবার (১১ নভেম্বর) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকা থেকে জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকারকে গ্রেপ্তার করা হয়। হরতাল অবরোধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে নয়টি মামলায় তাদের রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

Link copied!