• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

স্ত্রীর স্বীকৃতি চেয়ে বিষের বোতল হাতে তরুণীর অনশন


পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৪, ০৮:৫৩ পিএম
স্ত্রীর স্বীকৃতি চেয়ে বিষের বোতল হাতে তরুণীর অনশন

পটুয়াখালীর কলাপাড়ায় স্ত্রীর স্বীকৃতি চেয়ে বিষের বোতল হাতে নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন কলেজ পড়ুয়া এক তরুণী।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল থেকে উপজেলার লালুয়া ইউপির মহল্লাপাড়া আবাসনে প্রেমিক রাব্বির বাসার সামনে অবস্থান নেন ওই তরুণী। বিষয়টি জানাজানি হলে রাব্বির বাড়ির সামনে ভিড় জমান উৎসুক জনতা।

তরুণীর অভিযোগ, সকালে স্বামী রাব্বির খোঁজে ওই বাড়িতে গেলে তাকে মারধর করেন তার শাশুড়ি। তিনি জানান, প্রায় তিন বছর আগে কলাপাড়া পৌর শহরের ফলপট্টি এলাকায় রাব্বির সঙ্গে পরিচয় হয় তার। পরে মোবাইল ফোনে প্রেম হয়। একপর্যায়ে জানতে পারেন রাব্বিও পটুয়াখালীতে থেকে লেখাপড়া করছেন এবং তিনি অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।

তাদের প্রেম গভীর হলে দুজনই বিয়ের সিদ্ধান্ত নেন। তারা গোপনে বিয়ে করে পটুয়াখালী শান্তিবাগ এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে একসঙ্গে বসবাস শুরু করেন। কিন্তু কিছুদিন পর থেকে রাব্বি তার সঙ্গে দুর্ব্যবহার করতে থাকেন এবং তাকে ফেলে পালিয়ে যান।

শেষে কোনো উপায় না পেয়ে স্বামীর বাড়িতে বিষের বোতল হাতে অনশন করছেন তিনি। এদিকে এ খবর জানার পর থেকে পলাতক অভিযুক্ত রাব্বি।

এ বিষয়ে রাব্বির বাবা শাহিন মিয়া বলেন, “আমার ছেলেকে ডিবি পুলিশ পরিচয়ে ধরে নিয়ে কুয়াকাটায় বিয়ে করেছে ওই মেয়েটা। আমরা মামলা করেছি।”

এ বিষয়ে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, “এ বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজ–খবর নিয়ে দেখা হচ্ছে।”

Link copied!