• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

স্ত্রীর স্বীকৃতির দাবিতে যুবকের বাড়িতে অনশন


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: জুন ২, ২০২৩, ০৬:৩৫ পিএম
স্ত্রীর স্বীকৃতির দাবিতে যুবকের বাড়িতে অনশন

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আড়পাড়া এলাকায় স্ত্রীর মর্যাদা পেতে স্বামীর বাড়িতে অনশনে বসেছেন এক কিশোরী। শুক্রবার (২ জুন) সকাল থেকে ওই কিশোরী আড়পাড়া এলাকার জাকির হোসেনের বাড়ির সামনে অনশনে বসেন। 

কিশোরী জানায়, দেড় বছর আগে প্রেমের সম্পর্ক থেকে কালীগঞ্জ উপজেলার আড়পাড়া এলাকার জাকির হোসেনের ছেলে মামুন হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। এরপর শহরের বিভিন্ন স্থানে বাসা ভাড়া করে তারা সংসার করেন। কিন্তু হঠাৎ করে মামুন তাকে একটি ঘরে আটকে রেখে বাড়িতে চলে আসে। পরে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। উপায় না পেয়ে সে শুক্রবার সকালে ওই বাড়িতে আসে। তারপর থেকেই সে ওই বাড়ির সামনে অবস্থান করছে।

কিশোরী আরও জানায়, তার বাবা মারা গেছে ৫ বছর আগে। মা অন্য জায়গায় বিয়ে করেছেন। তারা তিন ভাইবোন। সবাই একটি এতিমখানায় পড়াশোনা করে। এতিমখানায় কারিয়ানা পড়ার সময় মামুনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এখন স্বামীর বাড়িতে ওঠা ছাড়া আর কোনো উপায় নেই। অন্যথায় আত্মহত্যার পথ বেছে নিতে হবে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির বলেন, “বাড়িতে ডাকাডাকি করে কাউকে পাওয়া যায়নি। উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।” 

 

 

 

Link copied!