• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১,

ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে পুলিশে দিলো এলাকাবাসী


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০৬:২২ পিএম
ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে পুলিশে দিলো এলাকাবাসী

মাদারীপুরের কালকিনিতে ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

রোববার (২৭ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়। এর আগে শনিবার (২৬ আগস্ট) বিকেলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে দেন।

আটকরা হলেন পৌর এলাকার কাষ্টগড় গ্রামের গাজী হাওলাদার (২৫), মান্নান ওরফে মনা (৩৮), পৌর এলাকার কৃষ্ণনগর গ্রামের শওকাত হোসেন (২৭) ও তাজমীর (২০)।

স্থানীয়রা জানান, কালকিনি পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ড কাষ্টগর, লক্ষ্মীপুর-পখিরা ও চরলক্ষ্মী গ্রামে দীর্ঘদিন ধরে স্থানীয় কয়েকজন যুবক মাদক ব্যবসা করছিল। এতে অনেক ছাত্র ও যুবক মাদকাসক্ত হয়ে পড়ে। যার ফলে এলাকায় চুরিসহ বিভিন্ন অপরাধ বেড়েছে।

ইতোপূর্বে স্থানীয়রা এলাকায় মাদকসহ অন্যান্য অপরাধ নির্মূলের জন্য একটি মানববন্ধনও করেন। পরে কালকিনি থানা পুলিশ অভিযান চালিয়ে ওই এলাকার মাদক সম্রাট উজ্জ্বল বেপারীসহ কয়েকজনকে মাদকসহ গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

এ ব্যাপারে ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারিকুজ্জামান সুরুজ বলেন, “আমার এলাকা মাদকমুক্ত রাখার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। যাতে করে কেউ এ এলাকায় মাদক ব্যবসায় না জড়াতে পারে।”

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান জানান, ২৭টি ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছেন। পরে তাদের গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকিদের ধরার জন্য অভিযান অব্যাহত আছে। মাদকের সঙ্গে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেওয়া হবে না।

Link copied!