• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ৩ জ্বিলকদ ১৪৪৫

লাঠির বিরুদ্ধে খেলা হবে: কাদের


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২২, ০২:৫৩ পিএম
লাঠির বিরুদ্ধে খেলা হবে: কাদের

নির্বাচনে খেলা হবে, ডিসেম্বরে খেলা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আরও বলেন, “লাঠি নিয়ে খেলা হবে, বিএনপির লাঠি আর আগুনের বিরুদ্ধে খেলা হবে। বিএনপি আগুন আর লাঠি নিয়ে আসলে খেলা হবে। দুর্নীতির বিরুদ্ধে ভোট চোরের বিরুদ্ধে খেলা হবে। ১০ তারিখে খেলা হবে।”

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) গোপালগঞ্জ শহরের পৌরপার্কে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী  বলেন, “ফখরুল এখন নাটক শুরু করছে। কোথাও সমাবেশের কথা হলে সাত দিন আগে থেকেই তাদের নাটক শুরু হয়, আবার বলে সরকার বাধা দিচ্ছে। তারা সাত দিন আগে থেকেই হান্ডি-পাতিল, কাঁথা-কম্বল, কয়েল ও বস্তা ভরে টাকা নিয়ে সেখানে হাজির হয়। তারপরও বলে সরকার বাধা দিচ্ছে।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যোগ করেন, “কই কুমিল্লায় তো কেউ বাধা দেয়নি। আমরা রাজশাহীতে বলে দিয়েছি পরিবহন ধর্মঘট না করতে। ঢাকায় সমাবেশেও বলে দিয়েছি পরিবহন চলবে। ঢাকায় সমাবেশ করতে তাদের কোনো বাধা দেওয়া হবে না। শেখ হাসিনাও বলে দিয়েছে পরিবহন ধর্মঘট না করতে।”

বিএনপি মুক্তিযোদ্ধাকে বিশ্বাস করে না, এদের মুখে মধু অন্তরে বিষ বলে দাবি করেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, “নির্বাচন প্রমাণ করে দেবে কারা জয়ী হবে। সরকারের পতন চেয়ে লাভ নেই।”

দেশের পরিস্থিতি সম্পর্কে তিনি বলেন, “বাংলাদেশ এখনো অনেক রাষ্ট্র থেকে ভালো আছে, শেখ হাসিনা যত দিন আছে বাংলাদেশ তত দিন ভালো থাকবে। শেখ হাসিনার সরকার আরেকবার দরকার।”

এর আগে গোপালগঞ্জ পৌরপার্কে বেলা ১২টা ১০ মিনিটে উদ্বোধন করেন ওবায়দুল কাদের। মাঠে নেতাকর্মীদের উপস্থিতিতে জাতীয় পতাকা  ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীতের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। এ সময় গোপালগঞ্জ কোর্ট মসজিদের ইমাম মুফতি হাফিজুর রহমান কোরআন থেকে তিলাওয়াত করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শেখ ফজলুল করিম সেলিম। উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

বিশেষ অতিথি হিসেবে দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, উপদপ্তর সম্পাদক সায়েম খান, সংরক্ষিত নারী আসন-২৫-এর সংসদ সদস্য নার্গিস রহমান উপস্থিত ছিলেন।

সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক ও সঞ্চালনায় করেন সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান।

Link copied!