• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

চোরাই মোটরসাইকেলসহ দুইজন গ্রেপ্তার


ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩, ০৫:৩৭ পিএম
চোরাই মোটরসাইকেলসহ দুইজন গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ে চোরাই মোটরসাইকেলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১২ আগস্ট) ভোরে শহরের গোবিন্দনগর ইক্ষুখামার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন ঠাকুরগাঁও শহরের মুসলিম নগর এলাকার আব্বাস আলীর ছেলে মোহাম্মদ আলম (২৭) এবং মুন্সিপাড়া এলাকার মোজাহারুল ইসলামের ছেলে মাসুদ ইসলাম তাসিন (২২)।

পুলিশ জানায়, শুক্রবার (১১ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক হামিদুর রহমান বেসরকারি ক্লিনিকে অপারেশন করতে যান। এ সময় তার মোটরসাইকেলটি ক্লিনিকের সামনে রেখে তিনি ভেতরে প্রবেশ করেন। অপারেশন শেষে হামিদুর রহমান বের হয়ে দেখেন তার মোটরসাইকেলটি নেই। বিষয়টি পুলিশকে জানালে জেলার বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, মোটরসাইকেল চুরির ঘটনাটি জানতে পেরে তাৎক্ষণিক অভিযানে নামে পুলিশ। পরে শনিবার ভোরে মোটরসাইকেলসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক ও চুরির অভিযোগে থানায় নয়টি মামলা রয়েছে। দুপুরে নতুন মামলা করে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Link copied!