• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ঢাকার ডিলারদের কাছে ফেনসিডিল সরবরাহ করতেন তারা


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৪:৩৬ পিএম
ঢাকার ডিলারদের কাছে ফেনসিডিল সরবরাহ করতেন তারা

ফরিদপুরের বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ দুই মাদককারবারিকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। জব্দকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ১৩ লাখ টাকা।

রোববার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গোহাইলবাড়ী এলাকার বাস কাউন্টারের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন জেলার বোয়ালমারীর খামারপাড়া এলাকার হান্নান শেখের ছেলে মো. নাজমুল শেখ (২৪) এবং একই উপজেলার রতনদিয়া এলাকার মো. ছামাদ শেখের ছেলে মো. শওকত আলী (২৯)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন বলেন, “বেশ কিছুদিন ধরে ওই দুই মাদককারবারির গতিবিধি মনিটরিং করছিল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে বোয়ালমারীর গোহাইল বাড়ি বাজারের বিআরটিসি বাস কাউন্টারের সামনে অবস্থান নেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। পরে সেখান থেকে নাজমুল শেখ ও শওকত আলীকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে ৪৪০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।”

শামীম হোসেন বলেন, “প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে তারা ঢাকার যাত্রাবাড়ী এলাকায় মাদকের ডিলারদের কাছে ফেনসিডিল সরবরাহ করে আসছিলেন।”

গ্রেপ্তারদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে। এছাড়া ভবিষ্যতেও এ অভিযানের ধারা অব্যাহত থাকবে বলেও জানান জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ উপ-পরিচালক।

Link copied!