• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

বিভিন্ন এলাকায় চুরির পর মোটরসাইকেল বিক্রি করেন তারা


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৪, ০৪:৫০ পিএম
বিভিন্ন এলাকায় চুরির পর মোটরসাইকেল বিক্রি করেন তারা
১৩টি মোটরসাইকেলসহ দুজন গ্রেপ্তার। ছবি : প্রতিনিধি

পাবনা পৌর সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চোরচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৩টি মোটরসাইকেল জব্দ করা হয়।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। এর আগে রোববার (২১ জানুয়ারি) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন পাবনা পৌর সদরের দক্ষিণ রামচন্দ্রপুর এলাকার রব্বেল আলীর ছেলে নয়ন হোসেন (২৬) এবং একই এলাকার বাবু খানের ছেলে সাব্বির হোসেন (২৩)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, চোরাই মোটরসাইকেল বেচাকেনা হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে রোববার রাতে অভিযানে নামে পুলিশ। পরে শহরের কাচারীপাড়া এলাকা থেকে প্রথমে নয়ন হোসেনকে ৮টি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়।

পরে তার দেওয়া তথ্যমতে দক্ষিণ রামচন্দ্রপুর এলাকা থেকে সাব্বিরকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে আরও ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ছাড়া রাধানগর ঈদগাহ এলাকার ইজাজ প্রামাণিকের ছেলে পলাতক সাদ্দাম হোসেনের বাড়ি থেকে আরেকটি মোটরসাইকেল জব্দ করা হয়।

ওসি রওশন আরও জানান, গ্রেপ্তাররা সংঘবদ্ধ পেশাদার চোর। তারা পাবনাসহ আশপাশের জেলা থেকে মোটরসাইকেল চুরি বিভিন্ন স্থানে কেনাবেচা করেন। দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Link copied!