• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

প্রচুর পণ্য মজুত আছে, হা-হুতাশ করার কারণ নেই : বাণিজ্যমন্ত্রী


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩, ০৮:৪৫ পিএম
প্রচুর পণ্য মজুত আছে, হা-হুতাশ করার কারণ নেই : বাণিজ্যমন্ত্রী

রমজান মাস উপলক্ষে দেশে প্রচুর পরিমাণে খাদ্য মজুত রয়েছে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। শুধু শুধু ক্রেতাদের কোনো রকম হা-হুতাশ না করার আহ্বান জানান তিনি।

শুক্রবার (১৭ মার্চ) শরীয়তপুরের ডামুড্যা উপজেলা পরিষদ মাঠে ডিজিটাল পল্লির স্মার্ট ভিলেজ এক্সপো উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দারিদ্র-অসহায় নয় মধ্যবিত্ত মানুষের কথাও চিন্তা করেন। তিনি বলেছেন, যা ন্যায্য তাই হওয়া উচিৎ। সরকারের পক্ষ থেকে কোনো খাদ্যের সংকট নেই। রমজানের আগে এক মাসের বাজার করার কোনো প্রয়োজন নেই।

টিপু মুনশি বলেন, রোজায় দুটি ধাপে ১০ কোটি মানুষের কাছে ওএমএস ও টিসিবির পণ্য দেওয়া হবে। যেসব ব্যবসায়ী পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্যের বৃদ্ধি করে ভোক্তাদের ঠকাবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এসময় স্থানীয় সংসদ সদস্য নাহিম রাজ্জাক, ই-লার্নিং অ্যান্ড আর্নিং লিমিটেডের মাসুদ আলম, ফুড পান্ডা বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আম্বারীন রেজা, দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক মো. আখতার হোসেন।

Link copied!