• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

আ.লীগ কার্যালয়ে ঢুকে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে জখম


পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ১১:৪৮ এএম
আ.লীগ কার্যালয়ে ঢুকে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে জখম
জেলার মানচিত্র

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে ঢুকে মো. সজীব মৃধা (৩৫) নামের এক শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে।

রোববার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে কলাপাড়া শহরের কুমারপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

মো. সজীব মৃধা কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের সাবেক সহসভাপতি।

এ ঘটনায় উপজেলা যুবলীগের সহসাধারণ সম্পাদক মো. রকিবুল ইসলাম রকি ও উপজেলা শ্রমিক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জনি সরদারকে দায়ী করেছেন আহত সজীব মৃধা। তিনি জানান, রকি ও জনি আগে থেকেই তার ওপর ক্ষুব্ধ ছিলেন। দলীয় কার্যালয়ে গেলে তাকে নানাভাবে হুমকি দেওয়া হতো।

কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সজীব মৃধা বলেন, “যখন রামদা নিয়ে ওরা আমার ওপর হামলা করেছে, তখন কার্যালয়ের ভেতরে অনেকেই উপস্থিত ছিল। তারা কেউই আমাকে বাঁচাতে চেষ্টা করেনি। রামদা-ছেনা দিয়ে ওরা আমাকে কুপিয়েছে। হামলাকারীরা তখন মদ্যপ অবস্থায় ছিল। এ হামলায় রকি ও জনির সঙ্গে মুছা, সুমন, মহিবুল্লাহ, মোস্তফাসহ ১০ থেকে ১২ জন সন্ত্রাসী জড়িত।”

কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার বলেন, “গত রাতে আমি বাসায় আইয়া ১০টায় ঘুমাইয়া পড়ছিলাম। আমি কিছু জানি না। আজ সকালেই এ ঘটনা শুনলাম। নিজেদের মধ্যে নেতৃত্বের প্রতিযোগিতা নিয়া এই ঘটনা ঘটেছে। আমরা খোঁজখবর নিয়া সাংগঠনিক ব্যবস্থা নিমু।”

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মিনহাজ উদ্দিন ভূঁইয়া বলেন, সজীবের পিঠে ছুরি বা ধারালো কোনো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। ডান পায়ের গোড়ালির ওপরে কোপের চিহ্ন আছে। পায়ের কোপের আঘাতটি গভীর এবং হাড় কেটে গেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, খবর পেয়ে টহলে থাকা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়। মেহেদী নামের একজনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেননি।

Link copied!