• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ১২:৪০ পিএম
নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদীর রায়পুরায় মোবাইল ব্যাংকিং কোম্পানী নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ হওয়া নগদ কর্মীরা হলেন নরসিংদীর পলাশ উপজেলার ইছাখালি এলাকার চাঁন মিয়ার ছেলে মো. শাহিন মিয়া (২৫) এবং একই উপজেলার রশিদ পাঠানের ছেলে দেলোয়ার হোসেন (৫০)।

ঘটনার বিবরণে জানা যায়, প্রতিদিনের মতো নগদের নরসিংদী ডিপো থেকে মোটরসাইকেল যোগে রায়পুরায় যাচ্ছিলেন শাহিন এবং দেলোয়ার। এসময় আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছলে অপর দিক থেকে আসা একটি মোটরসাইকেল থেকে দুই ব্যক্তি তাদেরকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় মোটরসাইকেল আরোহীরা তাদের কাছ থেকে ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সাফায়েত হোসেন পলাশ বলেন, ধারণা করা হচ্ছে নরসিংদীর হেমন্দ্রসাহার মোড় নগদ অফিস থেকে বের হওয়ার পরই তাদেরকে লক্ষ্য করছিল ছিনতাইকারী চক্রটি। হাসনাবাদ এলাকা অতিক্রম করার সময় তাদের গতিরোধ করে গুলি ছুঁড়ে। এ সময় তাদের কাছ থেকে আনুমানিক ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় ছিনতাইকারীরা। নগদ কর্তৃপক্ষের কাছ থেকে প্রাপ্ত অভিযোগের প্রেক্ষিতে কাজ করছে পুলিশ।

Link copied!