• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ঘরের কাজের জন্য ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩, ০৯:১৪ পিএম
ঘরের কাজের জন্য ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ
অভিযুক্ত নজরুল ইসলাম

টাঙ্গাইলের কালিহাতীতে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে নজরুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় রোববার (১৭ সেপ্টেম্বর) ভুক্তভোগীর মা বাদী হয়ে কালিহাতী থানায় মামলা করেছেন।

অভিযুক্ত নজরুল ইসলাম উপজেলার আগচারান এলাকার মৃত খালেক মিয়ার ছেলে। নজরুল ইসলাম একজন ব্যবসায়ী।    

মামলার এজাহারে বলা হয়, নজরুলের স্ত্রী গর্ভবতী হওয়ার পর মাঝেমধ্যে সাংসারিক কাজের জন্য ওই স্কুলছাত্রীকে তার বাড়িতে ডেকে নিয়ে যেত। একদিন নজরুল ঘরে নিয়ে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করেন। পরে ধর্ষণের কথা বাড়িতে বা কাউকে বললে মেরে ফেলারও হুমকি দেন। এভাবে ভয় দেখিয়ে বিভিন্ন সময়ই নজরুল ওই ছাত্রীকে ধর্ষণ করে আসছিলেন।

এ ঘটনায় স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তার শরীরের পরিবর্তনে পরিবার ও প্রতিবেশীদের কাছে বিষয়টি স্পষ্ট হয়। তাকে জিজ্ঞাসা করলে সে নজরুলের ধর্ষণের বিষয়টি সবাইকে জানায়।

ভুক্তভোগী স্কুলছাত্রী বলেন, “নজরুল ইসলামের স্ত্রী গর্ভবতী হওয়ায় সাংসারিক কাজের কথা বলে আমাকে মাঝেমধ্যে তার বাড়িতে ডেকে নিত। একদিন নজরুল একটি ঘরে নিয়ে আমাকে ধর্ষণ করেন। এ কথা কাউকে বললে আমাকে মেরে ফেলারও হুমকি দেয়।”

ভুক্তভোগীর মা বলেন, “নজরুল আমার মেয়ের সর্বনাশ করেছে। সে প্রভাবশালী হওয়ায় মামলা করার কারণে আমরা ভয়ে আছি। আমার মেয়ের মতো আর কারো সর্বনাশ জানি না হয়। প্রশাসনের কাছে আমি ওর কঠোর শাস্তি দাবি করছি।”

এ ব্যাপারে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ কামরুল ফারুক জানান, মামলার পর ভিকটিমকে মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে। 

Link copied!