• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শীতে গোসল করতে বলায় স্কুলছাত্রীর আত্মহত্যা


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪, ০৬:০১ পিএম
শীতে গোসল করতে বলায় স্কুলছাত্রীর আত্মহত্যা

টাঙ্গাইলের সখীপুরে গোসল করতে বলায় লামিয়া আক্তার (৯) নামের এক স্কুলছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার যাদবপুর গ্রামে এ ঘটনা ঘটে। লামিয়া ওই গ্রামের লুৎফর রহমানের মেয়ে। সে যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় ইউপি সদস্য আলতাব হোসেন পরিবারের বরাত দিয়ে জানান, লামিয়া তীব্র শীতের কারণে এক সপ্তাহ ধরে গোসল না করায় মঙ্গলবার সকালে তার মা তাকে গোসল করতে বলেন। লামিয়া গোসল করবে না বললে মা তার সঙ্গে রাগারাগি করেন। একপর্যায়ে তার মা পরিবারের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। এ সময় লামিয়া ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। বিষয়টি খেয়াল করে লামিয়ার মা অনেক ডাকাডাকি করেন। কিন্তু সে দরজা খুলছিল না। পরে স্বজনরা কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে লামিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

ইউপি সদস্য আরও জানান, পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, “বিষয়টি জেনেছি। তবে এখন পর্যন্ত কেউ থানায় আসেনি।”

Link copied!