• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

মাদ্রাসা থেকে বাড়ি ফেরা হলো না সাফিনের


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ০৭:৫৯ পিএম
মাদ্রাসা থেকে বাড়ি ফেরা হলো না সাফিনের

শরীয়তপুরে বাসের ধাক্কায় সাফিন হোসেন (৮) নামের এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) বিকেল পৌনে ৫টার দিকে শরীয়তপুর জেলা শহরের বাসস্ট্যান্ড এলাকার ফারুক চৌকিদারের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাফিন হোসেন শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সাজনপুর ইউনিয়নের মহিষার গ্রামের শাহিন ছৈয়ালের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাফিন হোসেন শরীয়তপুর শহরের পালং বাগিয়া মাহমুদিয়া ইসলামিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী ছিল। মাদ্রাসা থেকে সে মায়ের সঙ্গে অটোরিকশায় করে বাড়ি ফিরছিল। ফারুক চৌকিদারের বাড়ির সামনে অটোরিকশা থেকে নামলে হঠাৎ শরীয়তপুর সুপার সার্ভিস পরিবহনের ঢাকাগামী একটি বাস সাফিনকে ধাক্কা দেয়। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সাফিনের মা খাইরুন বেগম আহাজারি করে বলেন, “অটোরিকশা থেকে নামার সঙ্গে সঙ্গে একটি বাস এসে ধাক্কা দিয়ে আমার ছেলেকে শেষ করে দিলো। আমার ছেলেকে ফেরত দেন।”

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহাম্মেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। মরদেহ সদর হাসপাতালে রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

Link copied!