• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১,

মান্দায় বাস-অটোরিকশা ভাঙচুর করে সড়ক অবরোধ


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩, ০৭:০৬ পিএম
মান্দায় বাস-অটোরিকশা ভাঙচুর করে সড়ক অবরোধ

নওগাঁর মান্দা উপজেলায় বাস ও সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার সাবাইহাট এলাকায় এ ঘটনায় ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টার দিকে সিএনজি মালিক সমিতির লোকজন সড়কের ওপর এসে কয়েকটি বাস ভাঙচুর করে। খবর পেয়ে বাস মালিক সমিতির লোকজন ঘটনাস্থলে এসে দুটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করে সড়ক অবরোধ করে রাখে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে হাইওয়ে সড়কে ওঠা নিয়ে সিএনজি মালিক সমিতি ও বাস মালিক সমিতির নেতাদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে দুপুর ১টার দিকে উপজেলার সাবাইহাট এলাকায় সিএনজি মালিক সমিতির লোকজন আকস্মিকভাবে হামলা চালিয়ে তিনটি বাস ভাঙচুর করেন। এসময় বাসে থাকা ১০/১২ জন যাত্রী আহত হন। এছাড়া গীতা পরিবহনের হেলপার সুমনের পেটে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।  

মান্দা মোটর শ্রমিক সমিতির সহসম্পাদক এলাহীর মোল্যা জানান, উপজেলার কালিগ্রাম এলাকায় গত ২৪ আগস্ট বাস মালিক সমিতির চেকপোস্ট বসানোকে কেন্দ্র করে আজ এই ভাঙচুরের ঘটনা ঘটেছে। 

এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল কাজী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় বাস মালিক সমিতি ও সিএনজি মালিক সমিতির লোকজন নিয়ে  আলোচনায় বসা হয়েছে। অল্প সময়ের মধ্যে বিষয়টি সমাধান করা হবে।

Link copied!