• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

সরকারের পদক্ষেপে রমজানে নিত্যপণ্যের দাম বাড়েনি : তথ্যমন্ত্রী


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৩, ০৭:৪৪ পিএম
সরকারের পদক্ষেপে রমজানে নিত্যপণ্যের দাম বাড়েনি : তথ্যমন্ত্রী

সরকারের নানাবিধ পদক্ষেপের কারণে রমজান মাসে নিত্যপণ্যের দাম বাড়েনি বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শনিবার (২২ এপ্রিল) চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাস গ্রামে নিজ বাড়িতে দলীয় নেতাকর্মী ও জনসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তথ্যমন্ত্রী এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, “আপনারা জানেন পবিত্র রমজান মাসে আমাদের সরকারের নানাবিধ পদক্ষেপের কারণে মজুতদার, অসাধু ব্যবসায়ীরা দ্রব্যমূল্যের দাম বাড়াতে পারেননি। ঈদ উপলক্ষ্যেও বিভিন্ন জিনিসের দাম বাড়ানোর যে অপচেষ্টা সম্ভব হয়নি। অন্যান্য বছরের তুলনায় এবারের ঈদ যাত্রাও অনেক স্বস্তিদায়ক হয়েছে। মানুষ স্বস্তির সঙ্গে ঈদ যাত্রা করতে পেরেছে। আমরা সবাই মিলে যেন সবসময় দেশের স্বার্থকে ঊর্ধ্বে তুলে ধরতে পারি সেটিই আল্লাহর কাছে প্রার্থনা।”

তথ্যমন্ত্রী বলেন, “পবিত্র এ দিনে আল্লাহর কাছে ফরিয়াদ হচ্ছে, আমাদের দেশ শেখ হাসিনার নেতৃত্বে আজকে যেভাবে এগিয়ে যাচ্ছে এ অগ্রযাত্রা যাতে অব্যাহত থাকে। পাশাপাশি দেশ থেকে ষড়যন্ত্রের রাজনীতি, সাংঘর্ষিক-হিংসা ও ঘৃণার রাজনীতি যাতে চিরতরে দূরীভূত হয় এটিই মহান আল্লাহর কাছে প্রার্থনা।”

হাছান মাহমুদ আরও বলেন, “ফিলিস্তিনসহ পৃথিবীর যেসব দেশে মুসলমান সম্প্রদায় নির্যাতনের শিকার হচ্ছে, সেখানে যেন তাদের দাবি প্রতিষ্ঠিত হয় এবং মিয়ানমার থেকে যাদের বিতাড়িত করা হয়েছে তাদের যেন সে দেশের সরকার ফেরত নিয়ে যায় সে দোয়া প্রার্থনা করি। সবার জীবন মঙ্গলময় হোক, শান্তিময় হোক। দেশ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলুক এবং দেশ থেকে হিংসা ঘৃণা দূরীভূত হোক এটি আজকের দিনের প্রত্যাশা।”

Link copied!