• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

বৈদ্যুতিক খুঁটি থেকে পড়ে বিদ্যুৎ বিভাগের কর্মচারীর মৃত্যু


রাঙ্গামাটি প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩, ১২:৪১ পিএম
বৈদ্যুতিক খুঁটি থেকে পড়ে বিদ্যুৎ বিভাগের কর্মচারীর মৃত্যু

রাঙামাটি জেলা শহরে বৈদ্যুতিক খুঁটিতে উঠে কাজ করার সময় নিচে পড়ে গিয়ে বিদ্যুৎ বিভাগের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) সকালে জেলা শহরের চম্পকনগর এলাকায় এ ঘটনা ঘটে।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন বিষয়টি নিশ্চিত করেন।

নিহতের নাম মো. আইয়ুব হেলাল (৩৫)। তিনি রাঙামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের সাহায্যকারী পোস্টে কর্মরত ছিলেন। হেলাল বিদ্যুৎ বিভাগের অবসরপ্রাপ্ত হিসাবরক্ষক বীর মুক্তিযোদ্ধা মো. ইউনুসের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ভোর থেকে চম্পকনগর এলাকায় বিদ্যুৎ ছিল না। সকাল সাড়ে ৮টার দিকে বিদ্যুৎ বিতরণ থেকে একটি টিম ট্রান্সফর্মারে কাজ করে বিদ্যুৎ সরবরাহ লাইন স্বাভাবিক করতে আসে। তখন লাইনটি ঠিক করতে হেলাল উদ্দিন বৈদ্যুতিক খুঁটিতে উঠেন। তার কিছুক্ষণের মধ্যেই সেখান থেকে তিনি পড়ে যান এবং অতিরিক্ত রক্তক্ষরণ হয়। এলাকাবাসীর ধারণা, বৈদ্যুতিক শর্টের কারণে খুঁটি থেকে পড়ে যান তিনি।

রাঙামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জালাল উদ্দীন জানান, বৈদ্যুতিক খুঁটি থেকে পড়ে গিয়ে আমাদের একজন সাহায্যকারীর মৃত্যু হয়েছে। খুঁটি থেকে পড়ে যাওয়ার পরপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা এ বিষয়ে একটা তদন্ত কমিটি গঠনের জন্য প্রধান প্রকৌশলী বরাবর লিখছি। তদন্ত কমিটিই তদন্ত শেষে বলতে পারবে ঠিক কী কারণে তার মৃত্যু হয়েছে। সে অনুসারে আমরা ব্যবস্থা নিব।

ওসি আরিফুল আমিন জানান, আমাদের টিম হাসপাতালে আছে। পরিবারের সঙ্গে কথা বলে আমরা আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!