• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

লবির ধাক্কায় পিকআপ উল্টে পুলিশ নিহত


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩, ০১:৫৮ পিএম
লবির ধাক্কায় পিকআপ উল্টে পুলিশ নিহত

গাজীপুরে লরির ধাক্কায় পুলিশ বহনকারী পিকআপ ভ্যান উল্টে এক কনস্টেবল নিহত হয়েছেন। এ সময় উপপুলিশ পরিদর্শকসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার (২৫ নভেম্বর) ভোর পৌনে ৪টার দিকে গাজীপুর মহানগরীর সদর থানার রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর মহানগর পুলিশের সদর মেট্রো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত পুলিশ সদস্যের নাম বিধান বড়ূয়া।

ওসি জিয়া ইসলাম জানান, মহানগরীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় বৃহস্পতিবার নৈশকালীন টহল ডিউটিতে ছিলেন উপপরিদর্শক (এসআই) মোছাব্বির, কনস্টেবল বিধান বড়ূয়া ও মো. আক্কাস উদ্দিন। রাত পৌনে ৪টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ময়মনসিংহগামী লেনে সালনা থেকে টহল দিয়ে রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় গিয়ে আবার ফিরে আসার জন্য ইউটার্ন নেওয়ার সময় অজ্ঞাত একটি লরি ডিউটিতে থাকা পুলিশ সদস্যদের বহনকারী পিকআপকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি উল্টে যায়।

ওসি জিয়া ইসলাম বলেন, এ সময় পিকআপ ভ্যানে থাকা পুলিশের উপপরিদর্শক মোছাব্বির, কনস্টেবল বিধান বড়ূয়া ও মো. আক্কাস উদ্দিন আহত হন। খবর পেয়ে সদর থানার পুলিশ তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক কনস্টেবল বিধান বড়ুয়াকে মৃত ঘোষণা করেন। লরি ও চালককে আটক করা যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!