• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

একসঙ্গে বিষপান, প্রেমিকের পর মারা গেল প্রেমিকাও


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪, ০৫:১২ পিএম
একসঙ্গে বিষপান, প্রেমিকের পর মারা গেল প্রেমিকাও

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় সম্পর্ক মেনে না নেওয়ায় একসঙ্গে এক প্রেমিক যুগলের মৃত্যু হয়েছে। সোমবার (৮ এপ্রিল) রাতে বগুড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিকা তাজমিন আক্তার মারা যান। এর আগে এদিন ভোরে জয়পুরহাট জেনারেল হাসপাতালে প্রেমিক মুরাদ শেখের (১৭) মৃত্যু হয়।

মুরাদ জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার খাঁড়িতা গ্রামের দোলন শেখের ছেলে। তাজমিন একই গ্রামের তোজামের মেয়ে। তারা দুজনেই শিক্ষার্থী ছিল বলে জানিয়েছে স্থানীয়রা।

স্থানীয়রা জানান, মুরাদের সঙ্গে একই গ্রামের ওই স্কুলছাত্রী তাজমিনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের পরিবার সম্পর্ক মেনে নেয়নি। এদিকে মুরাদের পরিবার তাকে মালয়েশিয়া পাঠানোর সিদ্ধান্ত নেয়। ঈদের পর দেশের বাইরে যাওয়ার কথা। দুজন সিদ্ধান্ত নিয়ে গত ৪ এপ্রিল নিজ নিজ বাড়িতে বিষপান করে। তাদের উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুই দিন চিকিৎসাধীন থাকার পর তারা বাড়ি ফিরে যায়।

৭ এপ্রিল রাত সাড়ে ১১টার দিকে মুরাদ আবার অসুস্থ হয়ে পড়লে জয়পুরহাট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়। এরপর রাতে বগুড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাজমিনের। এ বিষয়ে দুইজনের পরিবারের কেউ কথা বলতে চাননি।

এ ঘটনায় পুরো এলাকায় শোকের মাতম ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিশ্চিত করে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, প্রেমঘটিত কারণে প্রেমিক-প্রেমিকা বিষপান করেছে। মুরাদের লাশের ময়নাতদন্ত শেষ হয়েছে। সোমবার বিকেলে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়েছে। আর মেয়েটির মরদেহ বগুড়ায় আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

Link copied!