• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

এবার লক্ষ্য হলো বেকারদের কর্মসংস্থান : কৃষিমন্ত্রী


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪, ০৬:৪৫ পিএম
এবার লক্ষ্য হলো বেকারদের কর্মসংস্থান : কৃষিমন্ত্রী
নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ড. আব্দুর রাজ্জাক। ছবি : প্রতিনিধি

এবার সরকারের লক্ষ্য হলো বেকারদের জন্য কর্মসংস্থান করা বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

সোমবার (৮ জানুয়ারি) বেলা ১১ টার দিকে জেলার মধুপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

টাঙ্গাইল-১ (ধনবাড়ী-মধুপুর) আসন থেকে টানা পাঁচবার জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করেছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি বিপুল ভোটে জয়লাভ করেছেন। এরপর সোমবার নির্বাচনী এলাকার নেতাকর্মীদের সঙ্গে তিনি শুভেচ্ছা বিনিময় করেন।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, “মধুপুর-ধনবাড়ী উপজেলার গণমানুষের ভালোবাসা সারাজীবন মনে থাকবে। আমার পরিবারের সদস্যরা যতদিন বেঁচে থাকবে, ততদিন তারা কৃতজ্ঞচিত্তে মনে রাখবে। মধুপুর-ধনবাড়ী হবে শান্তির। সকলে মিলে মিশে আধুনিক মধুপুর ধনবাড়ী গড়তে চাই। হিন্দু বৌদ্ধসহ সবাই মিলে সাম্প্রদায়িক সম্প্রীতিতে বসবাস করব। এ দেশ সবার। সবাই আমাকে ভোট দিয়েছে।” এ সময় তিনি সবাইকে ধন্যবাদ জানান।

কৃষিমন্ত্রী বলেন, “দেশের উন্নয়ন এখন দৃশ্যমান। ফোরলেন রাস্তা দৃশ্যমান। পদ্মা সেতু দৃশ্যমান। রূপপুর বিদ্যুৎকেন্দ্র, কর্ণফুলী টানেল, পায়রা বন্দর দৃশ্যমান। বিদ্যুৎ দিয়েছি ঘরে-ঘরে, শিক্ষা ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। কৃষি স্বাস্থ্যসহ বিভিন্ন উন্নয়ন হয়েছে এবার সরকারের লক্ষ্য হলো বেকারদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করা।”

এ সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইয়াকুব আলী, মধুপুর পৌরসভার মেয়র ছিদ্দিক হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মীর ফরহাদুল আলম মনি, সাদিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, হেলাল উদ্দিনসহ উপজেলা আওয়ামী, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, ইউপি চেয়ারম্যান ও মেম্বারসহ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Link copied!