• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৪ জ্বিলকদ ১৪৪৫

হ্যান্ডকাপসহ পালানো আসামি ফের গ্রেপ্তার


ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২১, ২০২২, ১১:৪৩ এএম
হ্যান্ডকাপসহ পালানো আসামি ফের গ্রেপ্তার
মো. সবুজ

ময়মনসিংহের ভালুকা উপজেলায় পুলিশি হেফাজতে থেকে মো. সবুজ (১৬) নামের এক আসামি হ্যান্ডকাপ পরা অবস্থায় পালিয়ে যায়। তবে শেষ রক্ষায় হয়নি তার। শেষ পর্যন্ত ফের গ্রেপ্তার হয় সে।

শনিবার (২০ আগস্ট) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন ভালুকা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম।  

এর আগে শনিবার রাত সাড়ে ৮টার দিকে ৯৯৯-এ কল দিয়ে সাইকেল চুরির অভিযোগে সবুজকে আটক করে পুলিশ। হাতকড়া পরিয়ে তাকে তোলা হয় গাড়িতে। তবে কিছুক্ষণ পর ওই কিশোর লাফ দেয় পাশের পুকুরে। সাঁতরে চলে যায় সামনের জঙ্গলে। তবে কিছুদূর যেতেই শেষ হয় এ চোর-পুলিশ খেলা। তাকে ১২টার দিকে জঙ্গল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ময়মনসিংহের ভালুকার হবিরবাড়ী ইউনিয়নের খন্দকারপাড়া এলাকায় শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

সবুজের বাড়ি ওই একই এলাকায়। সবুজ মাদক সেবনের পাশাপাশি বিভিন্ন সময় অটোরিকশা, সাইকেলসহ বিভিন্ন জিনিসপত্র চুরি করত বলে অভিযোগ স্থানীয়দের।

ভালুকা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম বলেন, “রাত ৮টার দিকে ওই এলাকা থেকে ৯৯৯ নম্বরে কল দিয়ে বলা হয় সাইকেল চুরির সময় একজনকে আটক করা হয়েছে। খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এ সময় সবুজ নামের ওই ছেলেকে আটক করে হাতকড়া পরিয়ে পুলিশের গাড়িতে তোলা হয়। স্থানীয় ইউপি মেম্বারের কাছ থেকে সবুজের ঠিকানা ও মা-বাবার নাম-পরিচয় লেখার সময় গাড়ির পাশে থাকা পুকুরে হঠাৎ লাফ দেয় সে। পরে সাঁতার কেটে জঙ্গলের ভেতরে চলে যায়।”

এসআই নজরুল বলেন, “হাতকড়াসহ হবিরবাড়ীর জঙ্গলে পালানোর পর থেকে আমরা তাকে খোঁজাখুঁজি শুরু করি। রাত সাড়ে ১২টার দিকে তাকে দেখতে পাওয়া যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সবুজকে আটক করা হয়। তার বিরুদ্ধে রাতেই মামলা হয়েছে। বিকেলে ময়মনসিংহ মুখ্য বিচারিক হাকিম আদালতে তাকে পাঠানো হবে।”

Link copied!