• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

প্রতিটি ভোট গুনে গুনে নেব : ইনু


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪, ০৩:১৬ পিএম
প্রতিটি ভোট গুনে গুনে নেব : ইনু
হাসানুল হক ইনু। ছবি : সংগৃহীত

প্রার্থীদের উদ্দেশে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, “মুখ খারাপ করে গালি দেবেন না কেউ, মারামারি করবেন না, পোস্টার পোড়াবেন না, নির্বাচন অফিস ভাঙচুর করবেন না, ভোটকেন্দ্র দখলের হুমকি দেবেন না। আরে ভাই যারা হুমকি দেয় তারা কেউ নেই, আমরা আছি। যারা বাহিনী চালাত, মাস্তান পুষত তারা কেউ নেই, আমরা আছি। সুতরাং আগামী ৭ তারিখের নির্বাচনে আপনারা আনন্দের সঙ্গে ভোটকেন্দ্রে যাবেন। মনে রাখবেন আমি ইনু ভোটকেন্দ্র পাহারা দিয়ে রাখব, আমি ইনু প্রত্যেকটি ভোট গুনে গুনে নেব।”

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা সদরপুরে নৌকার সমর্থক গোষ্ঠীর ব্যানারে অনুষ্ঠিত নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, “আমরা ঐক্য করেছি যাতে শেখ হাসিনা সামনের দিকে এগিয়ে যেতে পারেন।”

জাসদের সভাপতি বলেন, “আমি এমপি হিসেবে দুটি কর্তব্যের মালিক। একটি রাষ্ট্রীয়, আরেকটি এখানকার। তাই শেখ হাসিনার পাশে থেকে রাষ্ট্রকে বাঁচানোও আমার কর্তব্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভাই ইনু-মেনন আমার পাশে থাকেন। যাতে পেছন থেকে কেউ গুলি না মারে।”

মিরপুর-ভেড়ামারাবাসীর কাছে প্রশ্ন রেখে হাসানুল হক ইনু বলেন, “আপনারা শান্তি চান নাকি অশান্তি? আপনারা মাস্তান চান নাকি ভালো মানুষ চান? আপনারা টেন্ডারবাজ গুন্ডা বাহিনী চান নাকি ভালো মানুষ চান? যদি ভালো, সৎ মানুষ, উন্নয়ন চান, শান্তি চান তাহলে নৌকা মার্কায় একটি ভোট দেন।”

সভায় আরও বক্তব্য দেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল মালিথা, আতাহার আলী, স্থানীয় সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যুবলীগ নেতা আশরাফুল ইসলাম প্রমুখ। এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Link copied!