• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

এমপির সমর্থকের বাড়িতে হামলা, নিহত ১


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪, ০৪:৩৫ পিএম
এমপির সমর্থকের বাড়িতে হামলা, নিহত ১
দিরাই থানা। ফাইল ফটো

সুনামগঞ্জের দিরাইয়ে দলুয়া গ্রামে দ্বাদশ জাতীয় নির্বাচনে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। এতে সৌকত আকবর (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে উপজেলা রাজা নগর ইউনিয়নের দলুয়া-আনোয়ারপুর গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় আরও ১০-১৫ জন আহত হয়েছেন। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিহত সৌকত আকবর দ্বাদশ জাতীয় নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী ও নির্বাচিত সংসদ সদস্য জয়াসেন গুপ্তের সমর্থক ছিলেন।

নিহতের ভাতিজা মোফাজ্জল হোসেন বলেন, “আমি ও আমার পরিবার জয়াসেন গুপ্তর সমর্থক। এবার তার পক্ষে নির্বাচন করেছি। এ নিয়ে আগে থেকে আমাদের নানাভাবে হুমকি দিতেন নৌকার সমর্থক তৌয়ব আলী, উসমান গনি, মনর উদ্দিন, কাদের, নেওয়া জামাল, রাসেল। নির্বাচনের পরেও তারা নানাভাবে হুমকি দিয়ে আসছিল। কিছুদিন আগে একটি সংঘর্ষ হয়। এ বিষয়ে থানায় মামলা করতে চাইলে পুলিশ নেয়নি। এই ঘটনার জের ধরে সকালে নৌকার ওই সমর্থকরা আমার বাড়িতে হামলা চালায়। এ সময় দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলে আমার চাচা সৌকত আকবর মারা যান।”

মোফাজ্জল হোসেন আরও বলেন, “আমার বাড়িতে কেউ ছিল না। এছাড়া আমাদের গ্রামেরও কেউই ছিল না। কারণ একটি মামলায় তারা সবাই সুনামগঞ্জে ছিল। আমিও ছিলাম। পরে খবর পেয়ে এসেছি। এসে দেখি আমার চাচা মারা গেছেন। আহত হয়েছে আরও ১২ থেকে ১৫ জন।”

এদিকে এ ঘটনায় আহত অপর পক্ষের নৌকার সমর্থক তাজ মিয়া বলেন, “আমাদের মধ্যে মারামারি হয়েছে। কিন্তু এ সময় সৌকত আকবর ঘটনাস্থলে ছিল না। কীভাবে কী হলো তা আমরা জানি না। মরদেহ ময়নাতদন্ত হলেই সঠিক কারণ জানা যাবে।”

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

Link copied!