• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিকাশ এজেন্টের টাকা ছিনতাই, দুই কারারক্ষী আটক


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৫, ২০২৩, ০৬:১৫ পিএম
বিকাশ এজেন্টের টাকা ছিনতাই, দুই কারারক্ষী আটক

বাগেরহাটে বিকাশ এজেন্টের টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই কারারক্ষীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় এখনো একজন পলাতক।

রোববার (৫ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক ইন্সপেক্টর বাবুল আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (৪ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সদর থানার কারাপাড়া পল্লী মঙ্গল এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন যশোরের কেশবপুর উপজেলার ছোট পাঁচড়া গ্রামের আছির সরদারের ছেলে প্রসাদ সরদার (৩২)। অপরজন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ফকির পাড়া গ্রামের হেলাল হাওলাদারের ছেলে মনিরুল ইসলাম (৩০)। তারা দুজন বাগেরহাট জেলা কারাগারে কারারক্ষী পদে কর্মরত বলে জানিয়েছে পুলিশ।

বিকাশ এজেন্ট মো. রমজান বলেন, “শনিবার রাত সাড়ে ১১টার দিকে দশানী মোড়ের দোকান বন্ধ করে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে রওনা হই। কিছুদূর যাওয়ার পর কয়েকজন আমাকে গ্রেপ্তারি পরোয়ানা আছে বলে হ্যান্ডকাফ লাগানোর চেষ্টা করে এবং আমার কাছে থাকা টাকা ও মোবাইল ফোনের ব্যাগ ছিনিয়ে নেয়। এক পর্যায়ে আমি চিৎকার করলে, তারা মোবাইল ও টাকা ভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমি দৌড়ে প্রসাদ সরদারকে ধরে ফেলি। এরই মধ্যে এলাকার লোকজনও চলে আসে। তবে বাকিরা আমার ব্যাগে থাকা প্রায় ৭ লাখ টাকা ছিনিয়ে নেয়।”

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ রানা বলেন, “এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে একটি সুপারি বাগান থেকে টাকা ও মোবাইল ফোন রাখার ব্যাগ এবং ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তাদের সঙ্গে থাকা অপর ছিনতাইকারীকেও শনাক্ত করা হয়েছে। তাকে আটক ও টাকা উদ্ধারে পুলিশের অভিযান চলছে।”

Link copied!