• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

শেরপুরে নিখোঁজ অটোচালকের লাশ উদ্ধার


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২, ২০২৩, ০৬:৩৫ পিএম
শেরপুরে নিখোঁজ অটোচালকের লাশ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতীতে আরব আলীর (২১) নামের এক নিখোঁজ অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২ অক্টোবর) উপজেলার বড় রাংটিয়া এলাকার সীমান্ত সড়ক সংলগ্ন একটি খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আরব আলী উপজেলার গৌরীপুর ইউনিয়নের পূর্ব বনগাঁও এলাকার মৃত আব্দুছ ছালামের ছেলে।

লাশ উদ্ধারের সংবাদ পেয়ে শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস্) খোরশেদ আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ঝিনাইগাতী-নালিতাবাড়ী সার্কেল) মো. দিদারুল ইসলাম, ঝিনাইগাতী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কাশেম ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্র জানায়, বেকারত্ব দূর করতে এবং পরিবারের ভরণ পোষণের দায়িত্ব নিয়ে জীবিকার তাগিদে আরব আলী একটি অটোরিকশা কিনে চালাতে থাকেন। শনিবার রাত ৮টার দিকে আরব তার ব্যাটারিচালিত অটোরিকশাটি নিয়ে বের হন। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। পরে এ ঘটনায় ঝিনাইগাতী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

সোমবার সকালে স্থানীয় এক কৃষক ঘাস কাটার জন্য উপজেলার বড় রাংটিয়া এলাকায় খালের পাশে গেলে পানিতে একটি লাশ দেখতে পান। পরে ঝিনাইগাতী থানার পুলিশ ও আরব আলীর স্বজনেরা ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার ও শনাক্ত করে।

ঝিনাইগাতী থানার ওসি (তদন্ত) আবুল কাশেম বলেন, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা আরব আলীকে নৃশংসভাবে হত্যা করে তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত ও এর সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা করছে।

Link copied!