• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

পুলিশের ধাওয়া, নদীতে ঝাঁপ দিয়ে প্রাণ গেল যুবকের


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩, ০৬:১৯ পিএম
পুলিশের ধাওয়া, নদীতে ঝাঁপ দিয়ে প্রাণ গেল যুবকের

লালমনিরহাটে পুলিশের ধাওয়া খেয়ে নিখোঁজ হওয়ার দুই দিন পর তিস্তা নদী থেকে হামীম উদ্দিন (২০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার তিস্তা রেল ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

হামীম উদ্দিন গোকুন্ডা ইউনিয়নের মিয়াপাড়া এলাকার নবিজ কাসাইয়ের পুত্র।

পুলিশ জানায়, বুধবার দুপুরে স্থানীয়রা তিস্তা নদীতে মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে হামীমের পরিবার মরদেহ শনাক্ত করে। পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এর আগে, সোমবার রাত ১১টার দিকে তিস্তা নদীর রেল ব্রিজের পশ্চিম পাশে একটি নৌকায় দশ থেকে বারো জনের একটি দল জুয়া খেলার সময় দুইজনকে আটক করে পুলিশ। এসময় অন্যরা পালিয়ে গেলেও হামীম  নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন।

হামীমের বড় ভাই শামীম বলেন, “রাতে মোজাদ ও জাকির আমার ছোট ভাই হামীমকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পড়ে শুনতে পাই তিস্তা নদীতে জুয়া খেলার সময় পুলিশ তাদের আটক করেছে। এ সময় ভয়ে আমার ভাই নৌকা থেকে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়। কিন্তু পুলিশ দুজনকে ধরে নিয়ে আসলেও আমার ভাই বাঁচলো না মরলো সেদিকে কোনো নজর দেয়নি।”

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, “দুই দিন থেকে নিখোঁজ ছিলেন হামীম উদ্দিন। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।” 

Link copied!