• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

পুণ্যার্থীর ছদ্মবেশে মন্দিরে চুরি, আটক ২৭


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৩, ০১:৫৪ পিএম
পুণ্যার্থীর ছদ্মবেশে মন্দিরে চুরি, আটক ২৭

সিলেটের গোলাপগঞ্জ থেকে পুণ্যার্থীর ছদ্মবেশে মন্দিরে চুরি করতে এসে ২৪ জন নারী ও ৩ জন পুরুষসহ চোরচক্রের ২৭ জন সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার (৩ এপ্রিল) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। এর আগে রোববার গোলাপগঞ্জ থানাধীন মিশ্রপাড়া গ্রামের শ্রী শ্রী চৈতন্য দেব মহাপ্রভুর মন্দির থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, মিশ্রপাড়া গ্রামের একটি মন্দিরে বার্ষিক কীর্তন অনুষ্ঠিত চলছিল। কীর্তন উপলক্ষে পাশেই মেলা বসেছে। সেখান থেকে সংঘবদ্ধ চোর চক্রের ২৭ জন সদস্যকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে স্বর্ণ সদৃশ ৯টি চেন, ১ জোড়া হাতের বালা, ৪ জোড়া চুড়ি, ১৪ জোড়া কানের দুল, রূপা সদৃশ ৮টি চেন, ৮টি নুপুর, নারীদের হাতের ৬টি শাঁখা, ১টি মাইক্রোবাস ও ৭টি মোবাইল জব্দ করা হয়।

আটকরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার নারজিন বেগম (৩০), নাজমা বেগম (৩২), রিমা আক্তার (২৮), মহিমা আক্তার (৩৫), পপি বেগম (৩০), আয়েশা বেগম (৩৫), সুমি বেগম (৩০), বিলকিস বেগম (২৮), সুফিয়া বেগম (২২), শাহিদা বেগম (২৮), লুৎফা বেগম (২৫), নাজমা বেগম (৩০), রোকসানা বেগম (২৫), সালমা বেগম (৩৫), তাছলিমা বেগম (৩৫), রোজিনা বেগম (৩০), লাভলী আক্তার (৩৫), আছমা বেগম (৩৮), পারভিন বেগম (৩০), তাছলিমা আক্তার (৩৫), অনু আক্তার (৩০), আমেনা বেগম (৩০), ফুলচান বিবি (২৮), আছমা বেগম (২৫), হবিগঞ্জের মাধবপুর উপজেলার সুহেল মিয়া, শাহিন আলম (২০) ও সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ছাইদুল ইসলাম।

আটকদের বিরুদ্ধে আইনাগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান।

Link copied!