• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

রামুতে স্বামীর হাতে স্ত্রীকে খুনের অভিযোগ


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৩, ০২:১২ পিএম
রামুতে স্বামীর হাতে স্ত্রীকে খুনের অভিযোগ

কক্সবাজারের রামুতে স্বামীর হাতে খুরশিদা আক্তার (২৪) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক আছেন।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে রামু রাজারকুল এলাকায় এই ঘটনা ঘটে।

খুরশিদা আক্তার ওই গ্রামের বোরহান উদ্দিন রানার (৩২) স্ত্রী ও কক্সবাজার সদর উপজেলা খুরুশকুল এলাকার আব্দুল শুক্কুরের মেয়ে।

নিহত খুরশিদা বেগমের বাবা আব্দুল শুক্কুর বলেন, “বিয়ের পর থেকে যৌতুকের জন্য আমার মেয়েকে নির্যাতন করে আসছিল বোরহান উদ্দিন ও তার মা-বোনেরা। স্বামীর মারধর সহ্য করতে না পেরে মাঝেমধ্যেই আমাদের বাড়িতে আশ্রয় নিত। আজ গভীর রাতে ঝগড়ার একপর্যায়ে বোরহান উদ্দিন তাকে বেধড়ক মারধর করে। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

শুক্কুর অভিযোগ করে বলেন, “ওর (খুরশিদা বেগম) শ্বশুরবাড়ির লোকজন তড়িঘড়ি করে লাশ হাসপাতালে ফেলে পালিয়ে যায়। আমার মেয়ের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আমি এই হত্যার বিচার চাই।”

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হোসাইন বলেন, “এক গৃহবধূর মৃত্যু হয়েছে শুনেছি, তার লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।”

Link copied!