• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

বরগুনায় বিশাল নাগরিক সমাবেশ অনুষ্ঠিত


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩, ০৮:৪৭ পিএম
বরগুনায় বিশাল নাগরিক সমাবেশ অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়ন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণসহ সরকারের উন্নয়নের বার্তা সবার মাঝে পৌঁছে দিতে বরগুনায় বিশাল নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ নভেম্বর) বিকেলে বরগুনা শহরের টাউন হল শহীদ মিনার মাঠে হাজার হাজার মানুষের অংশগ্রহণে এই নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সদর উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম এই সমাবেশের আয়োজন করেন।

উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম বলেন, “আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে। গত ১৫ বছরের উন্নয়নের এই ধারাবাহিকতা ধরে রাখতে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনতে হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও সকলকে সকল ভেদাভেদ ভুলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

মনিরুল বলেন, “আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থেকে শুরু করে বর্তমান উপজেলা চেয়ারম্যান হিসেবে আপনাদের সকল আশা আকাঙ্ক্ষা পূরণ করতে চেয়েছি কিন্তু কতটুকু পেরেছি জানি না। তবে আমাকে যদি দল থেকে মনোনয়ন দেওয়া হয় এবং আমি যদি এমপি হই আপনাদের সকল দুর্দশা লাঘবে সর্বদা পাশে থাকব। আমি যদি কোনো নির্বাচন নাও করি তারপরও সারাজীবন সাধারণ জনগণের পাশে থাকব ইনশাআল্লাহ।”

Link copied!