• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

বাদামের বস্তায় মিলল বিপুল পরিমাণ ফেন্সিডিল


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩, ০৬:১২ পিএম
বাদামের বস্তায় মিলল বিপুল পরিমাণ ফেন্সিডিল
উদ্ধার করা ফেন্সিডিলসহ মাদক কারবারি। ছবি-সংবাদ প্রকাশ

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশীর আহমেদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

এর আগে বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলার আদিতমারী উপজেলার সাপটিবাড়ী বিসিক শিল্পনগরী এলাকায় একটি ট্রাক থেকে ১ হাজার ১৪৫ বোতল ফেন্সিডিল জব্দ করেন র‌্যাব সদস্যরা।

এ সময় সজল হোসেন (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। সজল হোসেন কালিগঞ্জ উপজেলার দক্ষিণ ঘনশ্যাম এলাকার নজরুল ইসলামের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় জেলার আদিতমারী উপজেলার সাপটিবাড়ী বিসিক শিল্পনগরীর এলাকায় চেকপোস্ট বসিয়ে র‌্যাব-১৩ এর সদস্যরা তল্লাশি শুরু করেন। এ সময় বুড়িমারী থেকে লালমনিরহাটগামী একটি ট্রাকে তল্লাশি করে বাদামের বস্তা থেকে ১ হাজার ১৪৫ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

এ সময় সজল হোসেন নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে আদিতমারী থানায় হস্তান্তর করা হয়েছে।

Link copied!