• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

যুবলীগ কর্মীর হাত-পা ভাঙার পর কুপিয়ে জখম, তিনজন গ্রেপ্তার


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩, ০৫:০৭ পিএম
যুবলীগ কর্মীর হাত-পা ভাঙার পর কুপিয়ে জখম, তিনজন গ্রেপ্তার
আহত যুবলীগ নেতা। ছবি : সংবাদ প্রকাশ

বাগেরহাটের মোরেলগঞ্জে তৌহিদুল ইসলাম (৪৫) নামে যুবলীগের এক কর্মীকে পিটিয়ে দুই পা ও এক হাত ভেঙে দেওয়ার পর কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় অভিযান চালিয়ে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে তাদেরকে আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তাররা হলেন মো. আক্কাস হাওলাদার ওরফে আকা (৪৫), রেজোয়ান হোসেন সম্রাট (২৫) ও নাজমুল শেখ (২৫)।

এর আগে, বুধবার রাত ১১টায় আহত যুবলীগ কর্মীর বাবা মো. আমির হোসেন বাদী হয়ে আওয়ামী লীগের ৮ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা করেন।

মামলায় রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাবুল ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক শাজহাহান মাঝিসহ স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের ৮ জনকে আসামি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, অপর আসামিদেরকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ১২টার দিকে বাগেরহাটের মোরেলগঞ্জের কামলা গ্রামের যুবলীগ কর্মী তৌহিদুলকে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করে রাস্তার পাশে ফেলে রাখে দুর্বৃত্তরা। উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বউবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

তৌহিদুল ইসলাম (৪২) রামচন্দ্রপুর ইউনিয়নের কামলা গ্রামের আমির হোসেন হাওলাদারের ছেলে।

খবর পেয়ে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় তৌহিদুলকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তৌহিদুল ইসলামের স্ত্রী সালমা বেগম জানান, ঘটনার সময় তাদের ৬ মাস বয়সী সন্তানের ওষুধ কেনার জন্য স্থানীয় বাজারে যান তৌহিদুল। এ সময় দুর্বৃত্তরা তৌহিদুলের ওপর হামলা করে তার দুই পা ও বাঁ হাত ভেঙে দিয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

তৌহিদুলের ওপর হামলার জেরে বুধবার সকাল ৯টার দিকে কামলা বাজার এলাকায় দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Link copied!