• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

যান চলাচল স্বাভাবিক থাকার কারণ জানালেন আইজিপি


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩, ০৪:০৪ পিএম
যান চলাচল স্বাভাবিক থাকার কারণ জানালেন আইজিপি

সমন্বিত প্রচেষ্টায় যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন। তিনি বলেছেন, “নির্ধারিত সময়ে সাধারণ মানুষ যেন গন্তব্যে যেতে পারেন, সেই জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও বিভিন্ন সংস্থা সমন্বিতভাবে একসঙ্গে কাজ করছে। পদ্মা সেতু চালু ও মহাসড়ক ভালো থাকায় এবং পর্যাপ্ত ব্যবস্থা নেওয়ার কারণে যান চলাচল স্বাভাবিক আছে।”

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে গাজীপুরের চান্দনা চৌরাস্তায় মহাসড়ক পরিস্থিতি পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।  

দেশের সব জায়গায় পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হয়েছে জানিয়ে চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বলেন, “সাধারণ মানুষ যেন সঠিক সময়ে নিজ নিজ গন্তব্যে যেতে পারে, সে জন্য গোয়েন্দা, মাজিস্ট্রেট, প্রশাসন সবাই মিলে একসঙ্গে কাজ করছে।”

উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে আইজিপি বলেন, “আপনারা জানেন, বর্তমান সরকার রাস্তাঘাট প্রশস্ত করা এবং যাত্রীসাধারণ জন্য বিভিন্নমুখী পদক্ষেপ নিয়েছে। আমরা আন্তরিকভাবে সচেষ্ট থাকব। আমরা বিশ্বাস করি, যাত্রীদের যথাসময়ে বাড়িতে পৌঁছে দিতে পারব। এখন পর্যন্ত যান চলাচল স্বাভাবিক রয়েছে।”

পুলিশ মহাপরিদর্শক ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চান্দনা চৌরাস্তা এলাকায় ব্রিফিং শেষে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা এলাকা পরিদর্শন করেন। এ সময় অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক আতিকুল ইসলাম, হাইওয়ে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. শাহাবুদ্দিন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্যা নজরুল ইসলামসহ পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

Link copied!