• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

৪৮ ঘণ্টা পর মিলল স্যুটকেসে পাওয়া লাশের পরিচয়


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪, ০৮:৩০ এএম
৪৮ ঘণ্টা পর মিলল স্যুটকেসে পাওয়া লাশের পরিচয়
প্রতীকী ছবি

ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ডের একটি কাউন্টারের সামনে স্যুটকেসের ভেতর থেকে উদ্ধার লাশের পরিচয় ৪৮ ঘণ্টার মধ্যে শনাক্ত করেছে পুলিশ। তার নাম মিলন প্রামাণিক (৪৫) এবং পাবনা জেলা সদরের চরতারাপুর এলাকার কাশেম প্রামাণিকের পুত্র।

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান হাসান।

তবে এ বিষয়ে মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা ১১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে ওসি জানান।

এর আগে, শনিবার বেলা ১১টায় ফরিদপুর শহরের গোয়ালচামট নতুন বাস টার্মিনালে গোল্ডেন লাইন বাস কাউন্টারের সামনে তালাবদ্ধ একটি স্যুটকেসের ভেতর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। ওইদিন সকালে একটি মাহিন্দ্রযোগে বোরকা পরিহিত অজ্ঞাত এক নারী স্যুটকেসটি রেখে যায়। সেখানে প্রায় দেড় ঘণ্টা স্যুটকেসটি পড়ে থাকতে দেখে স্থানীয়দের সন্দেহ হলে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে স্যুটকেসের তালা ভেঙে লাশ দেখতে পায়।

এ ঘটনার পর আলোচনা সৃষ্টি হয় এবং লাশের পরিচয় শনাক্তে ও রহস্য উদ্ঘাটনে মাঠে নামে কোতোয়ালি থানার একটি বিশেষ দল, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

এ বিষয়ে কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) মো. আব্দুল গফফার বলেন, “এ ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। মামলাটি করেন উপপরিদর্শক শামীম হাসান।”

কোতোয়ালি থানার ওসি মো. হাসানুজ্জামান হাসান বলেন, “লাশের পরিচয় শনাক্ত করা হয়েছে। সোমবার দুপুরে পরিবারের সদস্যদের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে। হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন করা হয়েছে। এ সব বিষয়ে মঙ্গলবার সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।”

Link copied!