• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

আমি জালভোটের এমপি হতে চাই না : নিজাম উদ্দিন হাজারী


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২৩, ০৩:৫৭ পিএম
আমি জালভোটের এমপি হতে চাই না : নিজাম উদ্দিন হাজারী
নির্বাচনী গণসংযোগে নৌকার প্রার্থী নিজাম উদ্দিন হাজারী। ছবি : সংবাদ প্রকাশ

ফেনী-২ আসনে নৌকার প্রার্থী ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেন, “অতি উৎসাহী হয়ে কেউ জালভোট ও বিশৃঙ্খলার চেষ্টা করবেন না। আমি জালভোটের এমপি হতে চাই না। গত ১৫ বছর আওয়ামী লীগ সরকার সারা দেশের ন্যায় ফেনীতে ব্যাপক উন্নয়ন করেছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল ভেদাভেদ ভুলে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।”  

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

নিজাম উদ্দিন হাজারী বলেন, “আমি প্রতিশ্রুতি দিতে চাই না। কারণ এতে আচরণ বিধি লঙ্ঘন হবে। তবে আমি নির্বাচিত হলে এ এলাকার সকল অসমাপ্ত কাজ সমাপ্ত করব। ভোটাররা ৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দেবেন। আপনারা সবাই ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে যাকে খুশি তাকে ভোট দেবেন। অতি উৎসাহী হয়ে কোনো কাজ করবেন না। আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবেন। এবারের নির্বাচন একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হবে।”

নৌকার প্রার্থী আরও বলেন, “আমি আপনাদের কাছে আজ শূন্য হাতে এসেছি। আমার আজ দেওয়ার কিছু নেই।”

গণসংযোগে ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকম, সদর উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আফছার আপন, ধর্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাকা, ধর্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাফর উল্লাহ ভূঞা, ইউনিয়ন আওয়ামী লীগের, যুবলীগ, ছাত্রলীগসহ সাধারণ ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।

ধর্মপুর ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন শাকা বলেন, “নির্বাচন ঘিরে মানুষের মাঝে ঈদের আমেজ বিরাজ করছে। ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে। এ ইউনিয়নে সর্বোচ্চ ভোট দিয়ে নিজাম উদ্দিন হাজারীকে জয় যুক্ত করা হবে।”

ফেনী সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল জানান, ইতোমধ্যে প্রতিটি ইউনিয়নে কেন্দ্র কমিটির সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার থেকে প্রার্থী নিজাম উদ্দিন হাজারী নৌকার পক্ষে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নামেন। প্রতিটি ওয়ার্ডে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন ও ভোটারদের দোয়া চাচ্ছেন।” 

Link copied!