• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

গ্যারেজে আগুন, ২৬ গাড়ি ক্ষতিগ্রস্ত


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ০৮:৩২ পিএম
গ্যারেজে আগুন, ২৬ গাড়ি ক্ষতিগ্রস্ত

চট্টগ্রামের হালিশহরে একটি গাড়ির গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে গ্যারেজে থাকা ২০টি সিএনজিচালিত অটোরিকশা, পাঁচটি মোটরসাইকেল ও একটি রিকশা পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে।

রোববার (১৯ নভেম্বর) রাত ২টার দিকে হালিশহর থানাধীন বউ বাজার এলাকায় খাজা হোটেলের পাশে জাহাঙ্গীরের গাড়ির গ্যারেজে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় গ্যারেজের নিরাপত্তাপ্রহরী মোহাম্মদ আলী দগ্ধ হন।

ফায়ার সার্ভিস আগ্রাবাদ স্টেশনের সিনিয়র কর্মকর্তা খান খলিলুর রহমান বলেন, “গাড়ির গ্যারেজে আগুন লাগার খবর পেয়ে রাত ২টায় আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করি। দুটি ইউনিট দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে রাত ৩টা ২০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে গ্যারেজে থাকা ২০টি সিএনজিচালিত অটোরিকশা, পাঁচটি মোটরসাইকেল ও একটি রিকশা পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। উদ্ধার হয়েছে প্রায় দুই কোটি টাকার মালামাল।”

খলিলুর রহমান বলেন, “কীভাবে আগুন লেগেছে তা প্রাথমিকভাবে জানা যায়নি। পরে তদন্তের মাধ্যমে আগুন লাগার কারণ উদঘাটন করা হবে।”

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কায়সার হামিদ বলেন, গ্যারেজে কীভাবে আগুন লেগেছে তা এখনো আমরা নিশ্চিত নয়, কোনো নাশকতা কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। আগুনে দগ্ধ প্রহরী মোহাম্মদ আলী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের পর কীভাবে গ্যারেজে আগুন লাগে তা নিশ্চিত হওয়া যাবে।

Link copied!