• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

সংবিধানের আলোকেই নির্বাচন হবে : কৃষিমন্ত্রী


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২৩, ০৮:০৮ পিএম
সংবিধানের আলোকেই নির্বাচন হবে : কৃষিমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। তিনি বলেছেন, বিএনপি আবার আন্দোলন, আগুনসন্ত্রাসের পাঁয়তারা করছে। আবার যদি তারা হরতাল দেয়, ট্রাকে আগুন দেয় তাহলে তাদের সময়োচিত শিক্ষা দেয়া হবে। বিএনপি যতই লম্ফঝম্ফ করুক সংবিধানের আলোকেই নির্বাচন হবে।

শনিবার (১১ নভেম্বর) দুপুরে টাঙ্গাইলের মধুপুর অসহায় পরিবার ও যুব মহিলাদের মাঝে নগদ অর্থ, সেলাই মেশিন ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, গণতন্ত্রের অর্থ এই নয়, যা খুশি তাই করবেন। যা খুশি তাই করতে পারবেন না। মানুষের নিরাপত্তা দিতে হবে। মানুষের ভোট নিয়ে নির্বাচিত হয়েছি, শপথ নিয়েছি সুন্দরভাবে দেশ চালাব। যারা আবার হুমকি দিচ্ছে, আগুনসন্ত্রাস করে দেশকে অস্থিতিশীল করবে, মানুষের জীবনের নিরাপত্তা নষ্ট করবে, তাদের সময়োচিত শিক্ষা দেয়া হবে।

অনুষ্ঠানে মধুপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শামীমা ইয়াসমীনের সভাপতিত্বে বক্তব্য দেন মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, জেলা আওয়ামী লীগ নেতা ইয়াকুব আলী, ডা. মীর ফরহাদুল আলম খান, ভাইস চেয়ারম্যান শরীফ আহমদ নাসির, যষ্ঠিনা নকরেক, মির্জাবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাইদিকুল ইসলামসহ অন্যরা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত কৃষি অফিসার শাকুরা নাম্মী। পরে কৃষিমন্ত্রী মধুপুর উপজেলার অসহায় পরিবার ও যুব মহিলাদের মাঝ নগদ অর্থ, সেলাই মেশিন ও ঢেউটিন বিতরণ করেন।

Link copied!