• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

প্রবাসী বাবাকে ভিডিও কলে রেখে মেয়ের আত্মহত্যা


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০৯:০৯ এএম
প্রবাসী বাবাকে ভিডিও কলে রেখে মেয়ের আত্মহত্যা

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ১ নম্বর ইসলামপুর ইউনিয়নে প্রবাসী বাবার সঙ্গে ভিডিও কলে রেখে কাদিরা সুলতানা রুমি (২৪) নামের এক নারী আত্মহত্যা করেছেন।

বুধবার (১৫ মার্চ) সন্ধ্যায় নিহতের বাড়ির রুম থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। বর্ণিত ইউনিয়নের উত্তর নাপিতখালী এলাকার প্রবাসী আবুল কালামের বাড়িতে এ ঘটনা ঘটেছে। নাদিরা সুলতানা রুমি আবুল কালামের মেয়ে।

খবর পেয়ে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মো. গোলাম কবিরের নির্দেশে এসআই মো. জুয়েল সরকারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পরিবারের কোনো অভিযোগ না থাকায় দাফনের প্রক্রিয়া চলছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি পেলে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম কবির।

স্বজনরা জানায়, পাঁচ বছর আগে বিয়ে হয়েছিল রুমির। চার বছরের একটা সন্তানও রয়েছে তার। বিয়ের তিন বছর পর বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পর থেকে বিষণ্নতায় ভুগছিলেন রুমি।

ঈদগাঁও থানার এসআই মো. জুয়েল সরকার জানান, ঘটনার শেষ মুহূর্তে রুমি তার বাবার সঙ্গে ভিডিও কলে কথা বলে সমস্যার কথা জানান। একপর্যায়ে বাবা বিরক্তবোধ করে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। পুনরায় কল দিলে রিসিভ করে মোবাইল এক পাশে ফেলে রাখে বাবা আবুল কালাম। অভিমান সহ্য করতে না পেরে বাড়ির রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।

Link copied!