• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১, ১২ শাওয়াল ১৪৪৫

তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, বৃদ্ধসহ গ্রেপ্তার ৩


নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১, ২০২৪, ০৮:৩২ পিএম
তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, বৃদ্ধসহ গ্রেপ্তার ৩

নীলফামারীতে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (৮) ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১ মার্চ) দুপুরে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন ডোমার উপজেলার পূর্ব চিকনমাটি বসতপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে হাফেজ মো. নাহিদুল ইসলাম নাহিদ (২২), সদর উপজেলার টুপামারী ইউনিয়নের উত্তর ফকিরপাড়া গ্রামের মৃত তফিরত আলী শাহ ফকিরের ছেলে শাহাদাত ফকির (৪৫) এবং একই গ্রামের মৃত নফসীর আলীর ছেলে শফিয়ার রহমান (৬৫)।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানায়, গত ২৬ ফেব্রুয়ারি নীলফামারী সদর উপজেলার টুপামারী ইউনিয়নের উত্তর ফকিরপাড়া গ্রামে একটি ওয়াক্তিয়া নামাজ ঘরে নামাজসহ ছেলে-মেয়েদের আরবি পড়াতেন হাফেজ মো. নাহিদুল ইসলাম নাহিদ।

সেখানে তার খাওয়ার সুবিধার্থে স্থানীয়রা পর্যায়ক্রমে তাকে খাওয়াতেন। ঘটনার দিন দুপুরে তাকে খাবার দিতে যান ৮ বছরের ওই শিশু। এ সময় তাকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ঘরে নিয়ে ধর্ষণ করেন নাহিদ।

ভুক্তভোগীর মামি বলেন, “আমার বাড়িতে থেকে লেখাপড়া করে আসছে ভাগ্নি। গত ২৬ ফেব্রুয়ারি দুপুরে এমন ঘটনা ঘটলে আমরা জানতে পারি সন্ধ্যার সময়। পরে আমাদের বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে মুখ বন্ধ করে রাখে কয়েকজন। ভাগ্নির অবস্থা বেগতিক হলে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) হাসপাতালে ভর্তি করা হয় এবং রাতেই থানায় একটি মামলা করা হয়।”

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তানভীরুল ইসলাম বলেন, আট বছরের শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ধর্ষকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!