• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

এমপি রতনের পিএসসহ ১০ জনের নামে মামলা


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩, ০৩:৫১ পিএম
এমপি রতনের পিএসসহ ১০ জনের নামে মামলা

সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যাচার করে মানহানির অভিযোগে ১০ জনের নাম উল্লেখসহ ২০/২৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সেলিম আহমদ। বুধবার (২৫ অক্টোবর) সিলেটের সাইবার ট্রাইব্যুনাল আদালতে মামলাটি করা হয়।  

মামলার আসামিরা হলেন সুনামগঞ্জ-১ আসনের বর্তমান এমপি মোয়াজ্জেম হোসেন রতনের পিএস আব্দুর রাজ্জাক পাভেল, এমপির ভাতিজা তানভির হাসান সাগর, তাহিরপুর উপজেলার আপ্তাব উদ্দিন, নুরুল আমীন নিরব, সবুজ আহমদ জয়, সজল সিদ্দিকী, ধর্মপাশা উপজেলার লিটন আহমেদ শান্ত, হারুন মিয়া, লেলিন সরকার ও বিদ্যুৎ সরকারসহ অজ্ঞাত আরও ১০/১৫ জন।

মামলায় সেলিম আহমদ নিজেকে আসন্ন সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হিসেবে উল্লেখ করেন। নিজেকে শ্রমিক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি উল্লেখ করে তিনি বলেন, সংসদীয় এলাকা তাহিরপুর, মধ্যনগর, জামালগঞ্জ ও ধর্মপাশা উপজেলার সাধারণ মানুষের কল্যাণের জন্য কাজ করছেন তিনি। এই জনকল্যাণমূলক কাজে ঈর্ষান্বিত হয়ে আসামিরা তার জনপ্রিয়তা নষ্টের জন্য ফেসবুকে মিথ্যা তথ্য ছড়াচ্ছেন। আসামিরা তার সম্মানহানিসহ এলাকার শান্তিশৃঙ্খলা নষ্টের ষড়যন্ত্রে লিপ্ত।

সেলিম আহমদের আইনজীবী অ্যাডভোকেট রাজিব মিত্র জানান, সাইবার ট্রাইব্যুনাল অভিযোগটি আমলে নিয়ে তাহিরপুর থানার ওসিকে তদন্তের জন্য আদেশ দিয়েছেন।

এব্যাপারে এমপি রতনের ব্যক্তিগত সহকারী মো. আব্দুর রাজ্জাক পাভেল বলেন, “শুনেছি সেলিম আহমদ আমিসহ ১০জনের নামোল্লেখ করে সাইবার ট্রাইব্যুনালে অভিযোগ করেছেন। অভিযোগের কাগজ দেখিনি, অভিযোগের কপি পেলে জবাব দেওয়া হবে।”

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, “সাইবার ট্রাইব্যুনালে সেলিম আহমদ একটি অভিযোগ করেছেন বলে শুনেছি কিন্তু এখনো কোনো কাগজ আমাদের কাছে আসেনি।”

Link copied!