• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ৩ জ্বিলকদ ১৪৪৫

রমজানে সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রির আহ্বান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০৪:০২ পিএম
রমজানে সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রির আহ্বান
রমজানে সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রয়ের আহ্বান

আসন্ন রমজানে কর্পোরেট প্রতিষ্ঠানসহ সমাজের বিত্তবানদের সাশ্রয়ী মূল্যে ভোগ্যপণ্য বিক্রয়ের আহ্বান জানিয়েছেন ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান।

রোববার (১০ মার্চ) রাজধানীর কারওয়ান বাজারের পেট্রো বাংলার সামনে টিকে গ্রুপের সাশ্রয়ী মূল্যে জনগণের মাঝে পণ্য সামগ্রী বিক্রয় কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

এ এইচ এম সফিকুজ্জামান বলেন, “সংযুক্ত আরব আমিরাতে পবিত্র রমজান মাসে শত শত পণ্যে ছাড় দেওয়া হয়। পবিত্র এই মাসে ভোগ্যপণ্য যাতে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা মধ্যে থাকে, সে জন্য অধিদপ্তরের পক্ষ থেকে কর্পোরেট প্রতিষ্ঠানসমূহের প্রতি সাশ্রয়ী মূল্যে ভোগ্যপণ্য বিক্রয়ের আহ্বান জানানো হয়েছে।  সেই আহ্বানে সাড়া দিয়েছে টিকে গ্রুপ।  প্রতিষ্ঠানটি প্রায় ৫০টির বেশি ভোগ্যপণ্য সাশ্রয়ী মূল্যে বিক্রয়ের উদ্যোগ গ্রহণ করেছে।  তাদের এ উদ্যোগকে সাধুবাদ জানাই। কর্পোরেট প্রতিষ্ঠান ছাড়াও সমাজের বিত্তবানদেরও আহ্বান জানাই এমন মহতী উদ্যোগ গ্রহণের জন্য।”

অনুষ্ঠানে অধিদপ্তরের পক্ষ থেকে আগামী ১১ মার্চ ও ১২ মার্চ পবিত্র মাহে রমজান এবং ১৫ মার্চ বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে বিভিন্ন সুপার সপসমূহ বিভিন্ন ভোগ্যপণ্য বিশেষ ছাড়ে বিক্রয় করা হবে বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, টিকে গ্রুপ প্রতি বছর রমজানের পূর্বে তেল, আটা, ময়দা, সুজি, ডাল, দুধসহ বেশকিছু পণ্য সাশ্রয়ী মূল্যে বিক্রয় করে থাকে। দেশের প্রায় ২০ থেকে ২২টি জেলায় তাদের এই কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। 

Link copied!