• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যা করে বালুচাপা দিলেন নববধূ


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩, ১২:২১ পিএম
প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যা করে বালুচাপা দিলেন নববধূ
জেলার মানচিত্র

বেড়ানোর কথা বলে টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যার পর মরদেহ গুম করার জন্য বালু চাপা দিয়েছেন রেশমি খাতুন নামের এক নববধূ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে স্বামীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় রেশমি খাতুন ও তার প্রেমিক মাসুদকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে জামালপুরের সরিষাবাড়ি উপজেলার চর ডাকাইতাবান্দা এলাকা থেকে স্বামীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম নাঈম হোসেন (২০)। তিনি উপজেলার ফলদা ইউনিয়নের মাইজবাড়ি গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে।

গ্রেপ্তার মাসুদ অর্জুনা ইউনিয়নের চরভরুয়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে এবং রেশমি খাতুন একই ইউনিয়নের রামাইল গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।

জানা গেছে, নাঈম ও রেশমি তিন মাস আগে প্রেম করে পরিবারের অমতে বিয়ে করেন। গত ১৯ ডিসেম্বর স্ত্রী রেশমিকে নিয়ে নাঈম রামাইলে শ্বশুর বাড়িতে যান। পরে রেশমি নাঈমকে নিয়ে বিকেলে ঘুরতে বের হন। এরপর রাতে রেশমি বাবার বাড়ি গিয়ে জানায় তার স্বামী নাঈম চলে গেছেন। এরপর থেকে নাঈমের খোঁজ পাওয়া যাচ্ছিল না।

রেশমির বরাত দিয়ে পুলিশ জানায়, রেশমি পরকীয়ায় আসক্ত ছিলেন। তার প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যার কথা স্বীকার করেছেন তিনি। এর আগে স্বামী নাঈমকে নিয়ে পরিকল্পনা অনুযায়ী চরাঞ্চলের বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। এরপর সরিষাবাড়ি সীমান্ত এলাকায় গিয়ে প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যার পর মরদেহ বালু চাপা দিয়ে রেশমি বাবার বাড়িতে চলে যান।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ্ বলেন, “ঘটনাটি খুবই মর্মান্তিক। স্বামীকে বেড়ানোর কথা বলে পরকীয়া প্রেমিকের সহায়তায় পরিকল্পিতভাবে হত্যা করেন। পরে তার মরদেহ গুম করার জন্য বালু চাপা দিয়ে দেন। পরে রেশমিকে আটকের পর জিজ্ঞাসাবাদ করলে তিনি হত্যার কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্যের ভিত্তিতে মরদেহ উদ্ধার করা হয়।”

Link copied!