• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৪ জ্বিলকদ ১৪৪৫

হাত-পা বেঁধে প্রেমিকাকে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩, ১০:৩৪ এএম
হাত-পা বেঁধে প্রেমিকাকে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড

জয়পুরহাটে ১৪ বছর আগে প্রেমিকাকে (১৬) হত্যা মামলায় সাজাদুল ইসলামকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. আব্বাস উদ্দিন এ রায় দেন। জয়পুরহাট জজকোর্টের সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) উদয় সিংহ রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

সাজাদুল ইসলাম আক্কেলপুর উপজেলার আওয়ালগাড়ী পশ্চিমপাড়া গ্রামের সাহাদুল ইসলামের ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার সূত্রে জানা যায়, প্রতিবেশী আবদুল জলিলের সঙ্গে সাজাদুলের চার একর খাসজমি নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে জলিলের মেয়ে রূপালীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন সাজাদুল। ২০০৯ সালের ২০ ফেব্রুয়ারি রাতে রূপালীকে ফুসলিয়ে তুলসীগঙ্গা নদীর পাড়ে নিয়ে যান সাজাদুল। পরে তাকে মারপিট করে হাত-পা বেঁধে হত্যা করেন। মরদেহ যেন কেউ শনাক্ত করতে না পারে, সে জন্য রূপালীর মরদেহে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে ফেলার চেষ্টা করে পালিয়ে যান। পরদিন সকালে ঘটনাস্থল থেকে রূপালীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ওই বছরের ৫ মে আক্কেলপুর থানায় হত্যা মামলা করেন। মামলার পর তদন্তকারী কর্মকর্তা সাজাদুলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আদালত এ রায় দেন।

Link copied!