• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগের সম্মেলনে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০৯:৩৬ এএম
আওয়ামী লীগের সম্মেলনে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

শনিবার (০৩ ডিসেম্বর) ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। সকাল ১১টার দিকে এই সম্মেলন শুরু হবে। ইতোমধ্যে সম্মেলনে উপস্থিত হয়েছেন দলের নেতাকর্মীরা। তাদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

সম্মেলনে প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। উদ্বোধন করবেন দলের সম্পাদকমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি, সম্মানিত অতিথি থাকবেন কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক খোকা। স্বাগত বক্তব্য দেবেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত অনুষ্ঠান সঞ্চালনা করবেন।

এছাড়াও অনুষ্ঠানের প্রধান বক্তা থাকবেন- যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আরও বক্তব্য দিবেন দলের উপদেষ্টা ও সাবেক ধর্মমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম এমপি ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুসহ অন্যান্য নেতারা।

সম্মেলনস্থলে নৌকার আদলে তৈরি করা হয়েছে ১২০ ফুট দৈর্ঘ্যের ও ৮০ ফুট প্রস্থের সম্মেলন-মঞ্চ। দুইশ অতিথি বসার ব্যবস্থা রাখা হয়েছে। পুরো মঞ্চ তৈরিতে প্রায় এক সপ্তাহ সময় লেগেছে বলে জানায় সংশ্লিষ্টরা।

এদিকে সম্মেলনকে ঘিরে চার স্তরের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে বলে জানান পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঁঞা। সম্মেলনস্থলে সাড়ে ৫শ পুলিশ সদস্য থাকবে বলে জানান তিনি। পাশাপাশি এপিবিএন সদস্যরাও থাকবে। ওয়াচ টাওয়ার স্থাপনসহ সম্মেলনস্থলকে সিসি ক্যামেরার আওয়তায় আনা হয়েছে।

Link copied!