• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ২


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৩, ০৬:১২ পিএম
চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ২

লক্ষ্মীপুরের কমলনগরে চালককে গলাটিপে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনার ২৬ দিন পর দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলার পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, সোমবার (১৪ ফেব্রুয়ারি) পৃথক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ছিনতাই করা অটোরিকশাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, কমলনগর উপজেলার চরলরেন্স এলাকার হোসেন আহম্মদের ছেলে রুবেল হোসেন ও সদরের কালিরচর গ্রামের মৃত তোফায়েলের ছেলে বেলাল হোসেন।

এ বিষয়ে পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, “১৮ই জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে ইস্রাফিলের অটোরিকশাটি ভাড়া করেন ইউসুফ। পথিমধ্যে ইউসুফ প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার কথা বলে অটোরিকশাটি থামাতে বলেন। এ সময় আসামিরা অটোরিকশা চালক ইস্রাফিলকে গলা চেপে ধরে মৃত্যু নিশ্চিত করেন। পরে অটোরিকশাসহ চালকের কাছে থাকা নগদ ৬০০ টাকা লুট করে পালিয়ে যান তারা। পরে তারা অটোরিকশাটি ভবানীগঞ্জ এলাকায় আসামি ইউসুফ তার সৎভাই বেলাল হোসেনের কাছে ৪০ হাজার টাকায় বিক্রি করেন।”

পুলিশ সুপার আরও বলেন, “তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার আসামি রুবেল হোসেনকে কমলনগরের চরলরেন্স ও বেলালকে সদরের টুমচর ইউনিয়নের কালিরচর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়া এ মামলার অন্য আসামি ইউসুফকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় ১৮ জানুয়ারি নিহতের পিতা আবুল বাশার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে কমলনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।” 

Link copied!