• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলা, মালামাল লুটের অভিযোগ


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩, ০৬:৩৬ পিএম
ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলা, মালামাল লুটের অভিযোগ

লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ মণ্ডলের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে দুই দফা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সদর থানায় একটি অভিযোগ করা হয়েছে।

রোববার (১২ নভেম্বর) দুপুরে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা আব্দুল মজিদ মণ্ডল হরতালে বিএনপি-আওয়ামী লীগ সংঘর্ষে নিহত লালমনিরহাটের শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর হত্যা মামলার আসামি। গ্রেপ্তার এড়াতে তিনি পলাতক রয়েছেন। এ সুযোগে ৯ নভেম্বর গভীর রাতে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে তার বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাট করে। পরদিন শনিবার (১১ নভেম্বর) চেয়ারম্যানের স্ত্রী থানায় অভিযোগ দিলে দুর্বৃত্তরা ফের তারা ব্যবসা প্রতিষ্ঠান লুটপাট করে।

চেয়ারম্যানের স্ত্রী আঞ্জুমানারা বেগম বলেন, তার স্বামী রাজনৈতিক মামলার আসামি হওয়ায় বর্তমানে পলাতক। এই সুযোগে দুষ্কৃতিকারীরা বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর করে এবং প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ছাড়াও প্রতিদিন লোকজন বাড়িতে এসে মামলা তুলে নিতে হুমকি দিয়ে যাচ্ছে।

এ ঘটনায় লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক বলেন, “এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!